Advertisements

Trina Saha: নীল ঘাগরায় ‘চকা চক’ গানে সেক্সি ঠুমকা গুনগুনের, রইলো ভিডিও

Avatar

HoopHaap Digital Media

Follow
Advertisements

তৃণা সাহা (Trina Saha) মানেই ইন্সটাগ্রাম রিল। স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘খড়কুটো’-র দৌলতে তৃণা এখন ঘরে ঘরে পরিচিত মুখ। ‘খড়কুটো’-য় তৃণা অভিনীত চরিত্র গুনগুনের মা হওয়া নিয়ে আশাবাদী দর্শকদের একাংশ। এর মধ্যেই তৃণা শেয়ার করেছেন একটি ইন্সটাগ্রাম রিল।

তৃণার শেয়ার করা রিলে তাঁর পরনে রয়েছে সোনালি চুমকি বসানো নীল রঙের ঘাগরা ও কুন্দনের গয়না। সারা আলি খান (Sara Ali Khan)-এর উপর পিকচারাইজড ‘চকা চক’ গানের সঙ্গে ইন্সটাগ্রাম রিল বানিয়েছেন তৃণা। যথারীতি তৃণার অন্য ইন্সটাগ্রাম রিলগুলির মতোই এটিও ভাইরাল হয়েছে।

কয়েক মাসের মধ্যেই নীল (Nil Bhattacharya) ও তৃণার বিয়ের এক বছর পূর্ণ হতে চলেছে। এমবিএ ক্লাসে শুরু হয়েছিল নীল ও তৃণার প্রেম। চলতি বছরেই অর্কিড গার্ডেন্সে সাতপাকে বাঁধা পড়েছিলেন তাঁরা। টলিউড ও টেলিভিশন ইন্ডাস্ট্রির তাবড় তাবড় সেলিব্রিটিরা এসেছিলেন নীল ও তৃণার বিয়েতে। উপস্থিত ছিলেন নীলের টিম ‘কৃষ্ণকলি’ ও তৃণার টিম ‘খড়কুটো’। পশ্চিমবঙ্গের মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)-এর উজ্জ্বল উপস্থিতি নীল ও তৃণাকে সমৃদ্ধ করেছে।

বিধানসভা নির্বাচনের আগে নীল ও তৃণা দুজনে আনুষ্ঠানিক ভাবে তৃণমূল কংগ্রেসে যোগদান করেছেন। চলতি বছরের বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের দলীয় প্রচারে তাঁদের দেখা গেছে। এছাড়াও ঘূর্ণিঝড় ‘যশ’-এর সময় দূর্গতদের সাহায্য করেছিলেন নীল ও তৃণা।

Avatar

...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow