whatsapp channel

বিয়ের আগেই প্রেমিকের সঙ্গে করওয়াচৌথ সারলেন ‘ত্রিনয়নী’-এর নয়ন, রইল সেই ছবি

'ত্রিনয়নী’ ধারাবাহিকের নয়ন চরিত্র দিয়ে শ্রুতি দাশের যাত্রা শুরু টেলিইন্ড্রাস্টিতে। ধারাবাহিক বন্ধ হয়ে গেলেও এখনো বাঙালী দর্শকের মনের মধ্যে গেঁথে আছেন নায়িকা।নয়ন নাকি প্রেম করছেন এই গুঞ্জন চারিদিকে রটেছে। শ্রুতি…

Avatar

HoopHaap Digital Media

‘ত্রিনয়নী’ ধারাবাহিকের নয়ন চরিত্র দিয়ে শ্রুতি দাশের যাত্রা শুরু টেলিইন্ড্রাস্টিতে। ধারাবাহিক বন্ধ হয়ে গেলেও এখনো বাঙালী দর্শকের মনের মধ্যে গেঁথে আছেন নায়িকা।নয়ন নাকি প্রেম করছেন এই গুঞ্জন চারিদিকে রটেছে। শ্রুতি দাস বাস্তব জীবনেই প্রেমে পড়েছেন। তিনি আর কেউ নন ‘ত্রিনয়নী’ ধারাবাহিকের পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার। ধারাবাহিক শেষে শ্রুতির ফেসবুক পেজে রিলেশনশিপ স্ট্যাটাসে জ্বলজ্বল করছে ‘ইন আ রিলেশনশিপ’। অন্যদিকে স্বর্ণেন্দু আবার শ্রুতির ভালোবাসায় লিখে রেখেছেন ‘এনগেজড’।

এবছর পুজোর সময় এদের প্রেমের একবছর পুর্তি হয়। প্রেম করার আগে থেকে একসাথে কাজ করতেন তাই এক সঙ্গে পুজো কাটানো দু’বছরও পূর্ণ হল। কিন্তু এদের প্রেম নিয়ে নেটিজেনদের কটুক্তির মুখে পড়তে হয় এই যুগলকে। আসল কারণ বয়স। ১৪ বছরের বড় স্বর্ণেন্দু তাই এদের নানান কথায় পড়তে হয়। কিন্তু শ্রুতি ছেড়ে দেওয়ার পাত্রী নন তাই শত্রুদের মুখে জবাব দিয়ে তিনি বলেন একটি সংবাদমাধ্যমে,”২৭ বছরের ছেলের সঙ্গে প্রেম আমার হবে না। ১৪ বছরের বড় স্বর্ণেন্দুই আমার বর!”

পুজোর শুরুতে প্রথমে একান্তেই সময় কাটিয়েছেন এই লাভ বার্ডস। সোশ্যাল মিডিয়ায় মিলেছে তার প্রমাণ। নিজেরাই নিজেদের নানা ছবি, ভিডিয়ো পোস্ট করেছেন। কিন্তু নিজের ভালোবাসাকে একলা রেখে কাটোয়ার পথে অগ্রসর হতে হয় অষ্টমীর দিন। দূরে থাকলেও প্রেম কমেনি দুজনের। ভার্চুয়ালি পর্বে সাড়লেন প্রেম পর্ব। ভিডিয়ো কল করেছিলেন স্বর্ণেন্দু নিজের প্রিয়তমাকে ফোন করতেন।

কাল ছিল কারওয়া চৌথ। তাই হবু স্ত্রীকে চুপিচুপি কাটোয়ার পথে অগ্রসর হন স্বর্ণেন্দু। ওখানে নিজের বয়ফ্রেন্ডকে দেখে আত্মহারা নয়ন। গঙ্গার ধারে দাঁড়িয়ে ক্যামেরায় পোজ দিলেন এই জুটি। একসাথে এই করওয়া চৌথ উদযাপন করলেন অভিনেত্রী। দুজনেই ব্ল্যাক টি-শার্ট আর মাথায় লাল টিকা ছিল। বিয়ের আগেই একে অপরের মঙ্গলের জন্য করওয়া চৌথ সেরে নিলেন। নিমেষে এই পোস্ট ভাইরাল। সম্প্রতি একটি সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, বিয়ে করলে স্বর্ণেন্দুকেই করবেন। আর তার জন্য ব্রত করবেনা তা কখনো হয়। দুজনেই এখন একান্তে কাটোয়াতে সময় কাটাচ্ছেন।

 

View this post on Instagram

 

Happy karwa chouth……. @iswarna PS : Surprise visit to my place..

A post shared by Shruti Das (@shrutidas_real) on

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media