whatsapp channel

Subhashree Ganguly: কোলে ফুটফুটে একরত্তি, সময়ের আগেই কন্যা সন্তানের মা হলেন শুভশ্রী?

চলতি বছরের শেষেই দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। কিছুদিন আগেই আট মাসের সাধ খেয়েছেন তিনি। সেই সঙ্গে প্রকাশ করেছেন নিজের মনের সাধও। প্রথম বার পুত্রসন্তানের…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

চলতি বছরের শেষেই দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। কিছুদিন আগেই আট মাসের সাধ খেয়েছেন তিনি। সেই সঙ্গে প্রকাশ করেছেন নিজের মনের সাধও। প্রথম বার পুত্রসন্তানের জন্ম দিয়েছিলেন টলি নায়িকা। বড় ছেলে ইউভান ইতিমধ্যেই সকলের চোখের মণি। এবার একটি কন্যা সন্তান কামনা করছেন শুভশ্রী। ঈশ্বরের কাছে তাঁর একটি ছোট্ট প্রার্থনা তাঁর। তাহলেই পরিবারটা সম্পূর্ণ হবে রাজ শুভশ্রীর।

Advertisements

ঈশ্বর কি তবে শুভশ্রীর কথা রাখলেন? সোশ্যাল মিডিয়ায় দু দুটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। তাঁর কোলে একরত্তি এক শিশুকন্যা। মিষ্টি খুদেকে কোলে নিয়ে দাঁড়িয়ে শুভশ্রী, পাশেই স্বামী রাজ চক্রবর্তী। শুভশ্রী কি তবে নির্ধারিত সময়ের আগেই দ্বিতীয় সন্তানের জন্ম দিয়ে দিলেন? ছবি দেখে এমন প্রশ্নই জাগছে নেটিজেনদের মনে। আসলে সত্যিটা কী?

Advertisements

Advertisements

 

Advertisements

যে দুটি ছবি নিয়ে বিভ্রান্তি তৈরি হয়েছে সেগুলি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছিলেন শুভশ্রী। প্রথম ছবিতে শিশুকন্যাটির প্রায় নবজাতকবজাতক অবস্থা। দ্বিতীয় ছবিতে বাচ্চাটি আরেকটু বড়। আসলে শিশুটি রাজ শুভশ্রীর এক আত্মীয়র সন্তান। অভিনেত্রী নিজেও এমনই এক কন্যা সন্তান চান। ছেলে মেয়ে নিয়ে ভরা সংসার হয়ে উঠবে তাঁর।

সদ্য তিন বছর বয়স হয়েছে তাঁর বড় ছেলে ইউভানের। মাকে নাকি বেশ যত্নে রেখেছে সে। এইটুকু বয়সেই অনেক বুঝদার ইউভান, এমনটাই বলেন শুভশ্রীর। অভিনেত্রীর কথায়, ঈশ্বরের কাছে তাঁর একটা ছোট্ট প্রার্থনা। এবারে যেন তিনি কন্যা সন্তানের মা হতে পারেন। দুই ছেলেমেয়ে নিয়ে তাহলে তাঁর সংসারটা পরিপূর্ণতা পাবে। চলতি বছরের শেষেই নাকি আসবে সে, এমনটাই জানিয়েছিলেন শুভশ্রীর স্বামী পরিচালক রাজ চক্রবর্তী। দ্বিতীয় সন্তানের জন্মের জন্য আপাতত নিজেকে প্রস্তুত করছেন টলি নায়িকা। সৃজিত মুখোপাধ্যায়ের ‘দশম অবতার’ ছবিটির সুযোগ হাতছাড়া হয়েছে শুভশ্রীর দ্বিতীয় প্রেগনেন্সির জন্য। তিনি যদিও কাজটা করতেই চেয়েছিলেন। কিছুদিন আগে যেমন ডান্স বাংলা ডান্সের শুটিং শেষ করেছেন। আট মাসের ভরা প্রেগনেন্সিতেও তিনি বাড়িতে বসে থাকার পাত্রী নন।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই