BollywoodHoop Plus

Urfi Javed: শরীরের এই স্থান থেকে সুতো ঝুলিয়ে প্রজাপতি হয়ে উঠলেন উরফি জাভেদ

বিতর্কের আরেক নাম উরফি জাভেদ (Urfi Javed)। গত বছরের শেষ করেছিলেন খোলা উর্ধাঙ্গে গ্লাস ও প্লেট দিয়ে স্তন ঢেকে, আর বছরের শুরুও করেছেন খবরের কাগজে নিজের বক্ষযুগল ঢেকে। পোশাক নিয়ে বরাবর তিনি ধরাছোঁয়ার বাইরে। পোশাক নিয়ে তিনি ভাবেন একটু অন্যরকম, সকলের থেকে আলাদা। ভেঙে ফেলেন সব পোশাকের ছক, পরিমিতির হিসেব। তাই বি-টাউনের এই মডেলকে ঘিরে বিতর্ক ও সমালোচনার ঝড় যেন থামতে থামে না। তবে এবার সবটুকু সীমা অতিক্রম করলেন তিনি।

নিয়মভাঙা পোশাকে বরাবর নিজেকে ধরা দিতে পছন্দ করেন মডেল উরফি জাভেদ। কখনো খবরের কাগজ, কখনো সেফটিপিন, কখনো আবার নিজের চুল দিয়েই শরীরের গোপন অংশ ঢেকে নিজেকে লেন্সবন্দি করেন তিনি। আবার অনেকসময় উদ্ভট ডিজাইনের খোলামেলা পোশাকে অবতীর্ণ হন তিনি। এই নিয়ে বিতর্কের শেষ হয়না। অনেকেই তার গ্রেপ্তারির দাবিও তোলেন নগ্নতার দায়ে। তবে তাতে বিশেষ আমল দেননা এই মডেল। তিনি থাকেন নিজের মতো স্বাধীনচেতা হয়েই।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ভিডিও পোস্ট করেছেন এই মডেল। আর এই ভিডিওতে আবার তাকে এক খোলামেলা অথচ উদ্ভট পোশাকে দেখলেন নেটিজেনরা। এই ভিডিওতে উরফিকে দেখা গেল কালো রংয়ের বিকিনিতে। এই পোশাকের ফাঁকে উন্মুক্ত তার শরীরের সিংহভাগ। দেখা যাচ্ছে বক্ষবিভাজিকা, সুস্পষ্ট হয়েছে গভীর নাভিস্থল। তবে নিম্নাঙ্গে অর্থাৎ কোমরের নিচ থেকে সুতোর বান্ডিল দিয়ে তৈরি এক অদ্ভুত পোশাকে তিনি ঢাকা দিয়েছেন নিজের পদযুগল। পায়ে কালো হিলস। মুখে নিউড মেকআপ, ঠোঁটে নিউড লিপষ্টিক, পরিপাটি করে বাঁধা আছে চুল। সব মিলিয়ে নিজের মেজাজেই দেখা গেল এই মডেলকে।

ভিডিওর ক্যাপশনে কিছুই লেখেননি এই মডেল। শুধু কয়েকটি রঙিন প্রজাপতির ইমোজি দিয়েছেন। সঙ্গে ডিজাইনার এবং মেকআপ আর্টিস্টকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। আর এই পোস্ট দেখে ফের বিতর্কের বাতাবরণ তৈরি করছেন অনেকেই। কেউ কেউ তাকে যেমন আবার ‘পাগল’ বলে সম্বোধন করেছেন, কেউ আবার তাকে শালীনতার পাঠ পড়িয়েছেন নিজেদের মতো করে। তবে তার অনুরাগীদের একাংশ আবার তার ফ্যাশনের প্রশংসাও করেছেন নিরন্তর।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)