Hoop PlusHoop ViralTollywood

Nusrat Jahan: চোখ ফেরানো যাচ্ছে না, নুসরতের ভাইরাল ভিডিও দেখে হৃদয় ঘায়েল নেটিজেনদের

টলিউডের (Tollywood) প্রথম সারিতেই এখনো নাম আসে তাঁর। আগের থেকে সিনেমার সংখ্যা অনেক কমিয়ে দিলেও জনপ্রিয়তায় তেমন ভাঁটা পড়েনি তাঁর। কথা হচ্ছে নুসরত জাহানের (Nusrat Jahan) ব্যাপারে। টলিউড নায়িকা হওয়ার পাশাপাশি এখন তাঁর আরো একটি পরিচয়, তিনি জনপ্রতিনিধি। তৃণমূল সাংসদ নুসরত। যদিও তাঁর বিরুদ্ধে অভিযোগ, নিজের সংসদীয় এলাকায় যাওয়া ছাড়া আর সর্বত্রই ঘুরে বেড়ান তিনি।

বছর দুই আগেই সন্তান জন্ম দিয়েছেন। মা হয়েছেন নুসরত। প্রথম সন্তান ঈশানের জন্ম দেন তিনি। যদিও সোশ্যাল মিডিয়ায় ছেলেকে একেবারেই প্রকাশ্যে আনেন না অভিনেত্রী। অন্যান্য তারকাদের মতো সন্তানকে সোশ্যাল মিডিয়ার সঙ্গে পরিচয় না করিয়ে বরং আড়ালে রাখতেই স্বচ্ছন্দ নুসরত। জীবনসঙ্গী যশ দাশগুপ্তের মতও তেমনি। তাঁরা নিজেরা যদিও নেট মাধ্যমে খুবই সক্রিয়। প্রায়ই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে থাকে তাঁদের ছবি, ভিডিও।

সম্প্রতি নুসরতের আরো একটি ভিডিও চর্চায় উঠে এসেছে। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি রিল ভিডিও শেয়ার করেছেন তিনি। নীল, হলুদ, গোলাপি রঙের কড়ি এবং মিরর ওয়ার্ক করা একটি পোশাক পরেছেন নুসরত। সঙ্গে মিরর ওয়ার্কের মানানসই কানের দুল, গ্ল্যাম মেকআপ আর চুলে বেঁধেছিলেন বিনুনি। ভিডিওর ক্যাপশনে নুসরত লিখেছেন, ‘সপ্তাহের শুরু করলাম হাসি এবং ইতিবাচকতা দিয়ে’। কয়েক ঘন্টায় ৫ হাজার পেরিয়ে গিয়েছে পোস্টে লাইকের সংখ্যা।

তবে ট্রোলের সঙ্গে নুসরতের সম্পর্ক অনেক পুরনো। নেটিজেনদের একাংশের মতে, নুসরত যেন বড় বেশি শীর্ণ হয়ে গিয়েছেন। আগের লুকটাই বেশি ভালো ছিল তাঁর। অতিরিক্ত শরীরচর্চার দিকে নজর দিতে গিয়ে নিজেরই ক্ষতি করে ফেলছেন নুসরত, এমনটাই বক্তব্য অধিকাংশের। এর জন্য ট্রোলও কম হতে হয় না অভিনেত্রীকে। তবে নেতিবাচকতার সঙ্গে কীভাবে লড়তে হয় তা বেশ ভালো ভাবেই বুঝে গিয়েছেন নুসরত। যে যাই বলুক না কেন, ট্রোলারদের পাত্তা দেওয়ার মানুষ নন তিনি। নিজের জগতে নিজের ছন্দেই দিব্যি আছেন তৃণমূলের তারকা সাংসদ। সোশ্যাল মিডিয়াতে এতটুকুও সক্রিয়তা কমান নি তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই