Hoop StoryHoop Viral

Viral: রাস্তার বিড়ালকে নিজের হাতে জল খাওয়ালেন দয়ালু বৃদ্ধা, তুমুল প্রশংসা নেটিজেনদের

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে, রাস্তার এক বিড়ালকে পরম স্নেহে হাতে করে রাস্তার কল থেকে জল খাইয়ে দিচ্ছেন এক বৃদ্ধা। বৃদ্ধাকে দেখেও বেশ বয়স হয়েছে মনে হচ্ছে, কিন্তু এই বয়সেও তার সঙ্গে রাস্তার এই বিড়ালের বেশ সখ্যতা জন্মে গেছে। রাস্তার বিড়ালকেও দেখে মনে হচ্ছে, বৃদ্ধার প্রতি সেও যেন অনেকদিন পরে নির্ভরশীল কল থেকে জল পান করছে রাস্তার বিড়াল।

সম্প্রতি ভিডিওটি পৌঁছে গেছে লক্ষ লক্ষ মানুষের কাছে। তবে ভিডিওটি ঠিক কোন জায়গায় ঘটেছে তা দেখা যাচ্ছেনা তবে পশ্চিমবঙ্গের ভারতবর্ষের বিভিন্ন রাস্তাতেও এমন মানুষকে দেখতে পাওয়া যায়, যখন গরমকালে পথ কুকুররা জল তেষ্টা পায় তখন তাদেরকে রাস্তার কল থেকে হাতে করে জল খাইয়ে দিচ্ছে, এমন অনেক মানুষকেই দেখা যায়।

এই সব উদার মনের মানুষকে সত্যিই মনে মনে স্যালুট জানাতে হয়, কারণ তাদের এই অসাধারণ কাজ দেখে তবেই তো আর পাঁচটা মানুষ সামনে এগিয়ে আসবে, তবে যখন এইরকম ছবি দেখা যায়, তার পাশাপাশি এমনও দেখা যায় যে রাস্তার কুকুর বিড়ালকে বিষ খাইয়ে মেরে ফেলেছেন, অনেকেই কিন্তু আমরা হয়তো ভুলে যাইনা ভুলে যাই যে এই পৃথিবীতে বাঁচার অধিকার প্রত্যেকটা জীবজন্তুর আছে। যারা রাস্তার কুকুর বিড়াল কে এতটা যত্ন করেন তাদেরকে দেখে আবার একদল মানুষ ব্যঙ্গ বিদ্রুপ করে কিন্তু এই সবে তাদের কিছু যায় আসে না তারা সমাজ সেবা করছেন এই ভেবে তারা এই ধরনের অবহেলিত অবলা প্রাণীগুলোর মুখে একটু খাবার এবং জল তুলে দেয়। Hoophaap এর পাতায় দেখে নিন ভাইরাল ভিডিও –

whatsapp logo