Hoop StoryHoop Viral

Viral: মেঘলা আকাশ দেখে পেখম মেলে ধরলো ময়ূর, অসাধারণ দৃশ্য ভাইরাল নেটদুনিয়ায়

আমাদের এমন কিছু অনেক চোখের অগোচরে ঘটে যায়, যা সত্যিই আমরা কল্পনা করতে পারি না। কখনো কখনো খারাপ জিনিস ঘটে কখনো আবার এমন মনোরম সুন্দর দৃশ্য যা সত্যিই ভাইরাল না হয়ে পারে না, কারণ ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে। আর হবে না কেন চিড়িয়াখানা ছাড়া খুব একটা পশ্চিমবঙ্গের মানুষ কাছাকাছি ময়ূর দেখতে পায় না, আর ময়ূর দেখতে পেলেও ময়ূরের পেখম তোলা মনোরম দৃশ্য তা তো সবার ভাগ্যে জোটে না। কিন্তু আমরা তা সোশ্যাল মিডিয়া ছাড়া একেবারেই দেখতে পেতাম না।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, ময়ূরকণ্ঠী রঙা ময়ূর একেবারে আকাশে মেঘ দেখে একেবারে পালক তুলে নাচতে শুরু করেছে। তার এই নাচ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে মানুষের মনে অনেকটা জায়গা করে নিয়েছে সত্যিই কথাই এখন হাতে একটা ফোন থাকলে এই ধরনের ছোটখাট প্রাকৃতিক জিনিস যা মানুষের মনকে সত্যিই এক নির্মল আনন্দে ভরিয়ে দেয় তা দেখতে কোন অসুবিধা হয় না।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়, আগেকার দিনে এই সমস্ত ভিডিও দেখার জন্য টেলিভিশনের পর্দায় হাপিত্যেস করে বসে থাকতে হতো, কিন্তু বর্তমানে সেই সুযোগটা একেবারেই নেই মানুষকে একেবারেই অপেক্ষা করতে হবে না, আর অপেক্ষা করো করার অর্থ কারুর সময় নেই, হাতে একটা বড় মুঠোফোন থাকলে সোশ্যাল মিডিয়ার নানা প্লাটফর্ম থেকে আপনি পেয়ে যাবেন, প্রকৃতির উপর এই রকম ঘটে যাবার নানান মনোরম দৃশ্য।

দেখে নিন ভাইরাল ভিডিও –

whatsapp logo