Hoop VideoHoop Viral

Viral: ভেজা শরীরে মোনালিসাকে কাছে পেয়ে নিয়ন্ত্রণ হারালেন পবন সিং, জুটির কেমিস্ট্রি দেখে ঘুম উড়বে

বরাবরই এই ভোজপুরী অভিনেত্রীর বাঁধভাঙা যৌবন মাতাল করে তোলে ভক্তদের। অঙ্কের হিসেবে বয়স চল্লিশ পেরিয়েও তার সুডৌল শরীরের উত্তাপে পোড়ে সোশ্যাল মিডিয়ার পর্দা। তিনি সামনে এলেই বুক ধড়ফড়ানি বেড়ে যায় একটা গোটা প্রজন্মের। তিনি আরো কেউ নন, ভোজপুরী হার্টথ্রব নায়িকা মোনালিসা (Monalisa)। তিনি একটা সময় কাঁপিয়েছেন ভোজপুরী প্রেক্ষাগৃহ। তারপর বাংলা ওয়েব সিরিজেও ‘হট’ চরিত্রে অভিনয় করে গা ঘামিয়েছেন দর্শকদের। এককথায় একটা গোটা প্রজন্ম তাকে চিনতে ভুল করবে না তার লাস্যময়তার জন্য।

অন্যদিকে ভোজপুরী গানের দুনিয়ায় বেশ নাম করেছেন পবন সিং। গায়ক ও নায়ক-এই দুই অবতারে গোটা ইন্ডাস্ট্রি কাঁপাচ্ছেন পবন। এককথায় ভোজপুরী ইন্ডাস্ট্রির জনপ্রিয়তার শিখরে রয়েছেন এই গায়ক। তাই সামাজিক মাধ্যমে তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। বলা বাহুল্য, এই অভিনেতা ও গায়কের জনপ্রিয়তা কোনো বলিউড স্টারের থেকে কম নয়। আর তার ভক্তকূল এখন বিস্তৃত হয়েছে প্রায় গোটা দেশে। তাই ভক্তরা মুখিয়ে থাকেন পবন সিংয়ের (Pawan Singh) নতুন গান রিলিজের দিকে।

সম্প্রতি পবন সিংয়ের একটি গানে লাস্যময়ী মোনালিসাকেদেখেই ঘাম ঝরেছে নেটিজেনদের। ‘জগ হ্যায় যা পাতা’ নামের এই গানটি এখন তুমূলভাবে ভাইরাল হয়েছে ইউটিউবে। ভিডিওর শুরুতেই একটি টাইট লাল থাই-স্লিট পোশাকে নায়ককে উত্যক্ত করতে দেখা গেল নায়িকাকে। তারপরেই এল কাঙ্খিত সেই বৃষ্টির দৃশ্য। যেখানে দুধসাদা ফিনফিনে শাড়ি এবং ডিপনেক ব্লাউজে লাস্যময়ী রূপে বৃষ্টিতে ভিজতে দেখা গেল মোনালিসাকে। অন্যদিকে স্যান্ডো গেঞ্জি ও জিন্স পরে ভেজা শরীরে তার সাথে উত্তাল যৌবনের বাঁধভাঙা রোমান্স করতে দেখা গেল পবন সিংকে। আর এই ভিডিওর পরতে পরতে মোনালিসার শরীরের নেশায় বুঁদ হতে হবে দর্শকদের। সঙ্গে উপরি পাওনা হিসেবে রয়েছে গানের চটুল ভাষা।

এই গানটি ‘ইশতার রিজিওনাল’ নামের ইউটিউব চ্যানেল থেকে আপলোড করা হয়েছে। ‘জিদ্দি আশিক’ ছবির এই গানটি গেয়েছেন গায়িকা কল্পনা এবং খোদ নায়ক পবন সিং নিজে। ইতিমধ্যে কয়েকলক্ষ মানুয়া দেখে ফেলেছেন ভিডিওটি। ভিডিওতে হাজার হাজার লাইক ও কমেন্ট ও এসেছে। এককথায় ইউটিউবে বর্তমানের ট্রেন্ডিং ভিডিওর তালিকায় রয়েছে মোনালিসা ও পবন সিংয়ের এই গানের ভিডিও।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা