whatsapp channel

কবে বিয়ে করছেন সুস্মিতা সেন? মুখ খুললেন সুস্মিতার লিভ-ইন পার্টনার রোমান

বেশ কয়েক বছর ধরেই কাশ্মীরি বয়ফ্রেন্ড রোমানের সঙ্গে একই ছাদের তলায় থাকছেন প্রাক্তন মিস ইউনিভার্স সুস্মিতা সেন। দুই মেয়ে ও বয়ফ্রেন্ডকে নিয়ে সুস্মিতার সংসার। যেখানেই যান বা যাই করুন না…

Avatar

HoopHaap Digital Media

বেশ কয়েক বছর ধরেই কাশ্মীরি বয়ফ্রেন্ড রোমানের সঙ্গে একই ছাদের তলায় থাকছেন প্রাক্তন মিস ইউনিভার্স সুস্মিতা সেন। দুই মেয়ে ও বয়ফ্রেন্ডকে নিয়ে সুস্মিতার সংসার। যেখানেই যান বা যাই করুন না কেন সুস্মিতার পাশেই থাকে তার লিভ ইন পার্টনার রোমান ও দুই কন্যা। কয়েকদিন আগেই একইসঙ্গে ছাদে ঘুড়ি ওড়াচ্ছিলেন অভিনেত্রী। ডিনার ডেট হোক বা কোন অনুষ্ঠান, সব জায়গাতেই রোমান ও সুস্মিতাকে একইসঙ্গে থাকেন।

রোমান শল বর্তমানে একজন মডেল। কাশ্মীর থেকে আগত এই মডেল একটা সময় ইঞ্জিনিয়ারিং এর স্টুডেন্ট ছিলেন। দেরাদুনে ইঞ্জিনিয়ারিং এর পড়াশুনো শেষ করে হঠাৎ করে মডেলিং শুরু করেন। মডেলিং করার পর মুম্বইতে পাড়ি দেন তিনি, মুম্বাইতে এসেই পরিচয় হয় প্রাক্তন মিস ইউনিভার্স সুস্মিতার সঙ্গে। তখন থেকেই ঘনিষ্ঠতা বাড়ে একে অপরের সঙ্গে এমনকি একই ছাদের তলায় থাকতেও শুরু করেন তারা।

সম্প্রতি কলকাতায় এসেছিলেন সুস্মিতা সপরিবারে। বোনের বিয়ে বলে কথা, তাই কড়া নিরাপত্তার মধ্যে দিয়ে কলকাতায় আসেন। এই বিয়েতেও এসেছিলেন সুস্মিতার লিভ ইন পার্টনার রোমান। তিনিই নাকি বোনের বরের পিঁড়ি ধরেছিলেন, একই সঙ্গে স্ট্রিট ফুড এনজয় করেছেন এমনকি মাটির ভাড়ের চায়ের স্বাদ নিয়েছিলেন।

সম্প্রতি নিজের সম্পর্ক নিয়ে মুখ খুললেন রোমান। সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে রোমান জানান যে মডেলিংয়ের পাশাপাশি নিজের ব্যবসা শুরু করেছেন তিনি, পাশাপশি সুস্মিতার পরিচয় তার কাজে অনেক সাহায্য করেছে। সুস্মিতার সঙ্গে তাঁর সম্পর্কের ব্যাপারটি সর্বপ্রথম রোমার তাঁর মা-বাবাকে জানান এবং তারাও সমর্থন করেন। এদিকে বিয়ের ব্যাপারে রোমান জানান যে সুস্মিতা এবং তিনি বিয়ের সিদ্ধান্ত নিলে, তা সবার সঙ্গে ভাগ করে নেবেন। ভবিষ্যতে কী হবে তা নিয়ে এখনই মাথা খারাপ করতে চান না কেউই। অবশ্য অনুরাগীরা অপেক্ষায় রয়েছে সুস্মিতা ও রোমানের অদূর ভবিষ্যতের সম্পর্ক নিয়ে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media