BollywoodHoop Plus

সোনু সুদের জন্মদিনে জিভ দিয়ে ছবি এঁকে উপহার দিলেন এক যুবক, রইল ভিডিও

রিল লাইফে দর্শকরা নায়কদের দেখেছেন অসম্ভবকে সম্ভব করতে। রিয়েল লাইফে সোনু সুদ (sonu sood)-কে দর্শকরা দেখেছেন সত্যিকারের নায়ক হিসাবে। গত বছর লকডাউনের সময় থেকে পর্দার ভিলেন সোনুকে সবাই দেখেছেন মানুষের উপকারে ঝাঁপিয়ে পড়তে। নিজে করোনা আক্রান্ত হয়েও সোনু হোম আইসোলেশনে থেকে অব্যাহত রেখেছিলেন মানুষের জন্য কাজ। 30 শে জুলাই তাঁর জন্মদিনে অনুরাগীরাও যেন নিজেদের উজাড় করে দিলেন।

এদিন সোনুর বাড়ির সামনে শয়ে শয়ে মানুষ জড়ো হয়েছিলেন তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে। অনেকের হাতে ছিল পোস্টার। অনেকে সোনুকে প্রণাম করলেন। সোনু তাঁদের জড়িয়ে ধরে প্রণাম করতে বারণ করলেন। অধিকাংশ মানুষ সোনুর জন্য নিয়ে এসেছিলেন ফুলের তোড়া। চলছিল বাজি ফাটানো। একজন অনুরাগী জিভ দিয়ে কাগজের উপর সোনালী রঙে ফুটিয়ে তুললেন সোনুর ছবি। একজন অনুরাগীর হাতে দেখা গেল শহীদ ভগৎ সিং ও সোনু সুদের যুগল ছবি। আবালবৃদ্ধবনিতার আশীর্বাদ বর্ষিত হয়েছে সোনুর উপর।

গত বছ লকডাউনের সময় তারকাদের যখন মলদ্বীপে ছুটি কাটাতে দেখা গেছে, তখন সোনু দেশে থেকে পরিযায়ী শ্রমিকদের ঘরে ফেরৎ পাঠানোর ব্যবস্থা করেছেন। তেলেঙ্গানার দুটি শিশুর হার্ট সার্জারির ব্যবস্থা করেছেন সোনু। চলতি বছরে একটি হাসপাতালে অক্সিজেনের প্রয়োজনীয়তা দেখা দিলে সোনু তৎক্ষণাৎ অক্সিজেনের ব্যবস্থা করে প্রাণ বাঁচিয়েছেন।

পর্দার ছেদি সিং, ‘অরুন্ধতী’-র অঘোরী শয়তান আজ বাস্তবের ‘মসীহা’। ব্যবস্থা করেছেন বিনামুল‍্যে শিক্ষাদানের। এয়ার অ্যাম্বুল্যান্সের মাধ্যমে সঙ্কটজনক করোনা রোগীকে সোনু নিয়ে গিয়েছিলেন অ্যাপোলো হাসপাতালে। কিন্তু শেষরক্ষা হয়নি। বাঁচেননি সেই মহিলা। সোনু তাঁর মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo