Bengali SerialHoop Plus

Subhadra Mukherjee: রাতারাতি ‘এক্কা দোক্কা’ থেকে বাদ পড়ে বিস্ফোরক সুভদ্রা!

‘এক্কা দোক্কা’ থেকে প্রায় একরকম হঠাৎই বাদ পড়লেন সুভদ্রা মুখোপাধ্যায় (Subhadra Mukherjee)। বর্তমানে তাঁর পরিবর্তে ওই চরিত্রের সংলাপও দিয়ে দেওয়া হয়েছে প্রতীকের মায়ের ভূমিকাভিনেত্রী অনুশ্রী দাস (Anushri Das)-কে। সুভদ্রা অভিনীত চরিত্রটি ছিল প্রতীক সেন (Pratik Sen)-এর পিসির। সবেমাত্র প্রতীকের ট্র্যাকটি শুরু হয়েছিল। এর মধ্যেই চরিত্র থেকে বাদ পড়ার ফলে যথেষ্ট ক্ষুব্ধ হয়েছেন সুভদ্রা।

সাম্প্রতিক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, গত 6 ই মার্চ প্রয়াত হয়েছেন সুভদ্রার বাবা শান্তিগোপাল মুখোপাধ্যায় (Shantigopal Mukherjee)। শান্তিগোপালবাবুর পেলভিস বোন ভেঙে যাওয়ার ফলে হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। সুভদ্রা জানালেন, তাঁর বাবাই ছিলেন তাঁর শিক্ষাগুরু। বাবা হাসপাতালে ভর্তি থাকাকালীনও ‘এক্কা দোক্কা’-র শুটিং চালিয়ে গিয়েছিলেন সুভদ্রা। সুস্থ হয়ে বাড়ি ফিরে এসেছিলেন শান্তিগোপালবাবু। কিন্তু বাড়ি ফেরার পর ম্যাসিভ কার্ডিয়াক অ্যারেস্টে আক্রান্ত হয়ে প্রয়াত হন তিনি। অপরদিকে একই দিনে বিকাল চারটে নাগাদ সুভদ্রার শ্বশুরমশাই-ও প্রয়াত হন। ফলে অশৌচ হয়ে যায় সুভদ্রার।

সনাতন হিন্দু ধর্ম অনুযায়ী, বিবাহিত মেয়েরা তিন দিনের দিন মা-বাবার শ্রাদ্ধ করতে পারেন। ফলে সুভদ্রাও তিন দিন সময় চেয়েছিলেন। কিন্তু ‘এক্কা দোক্কা’-র নির্মাতাদের পক্ষ থেকে তাঁকে জানানো হয়, কাহিনীর গতি অনুযায়ী তা সম্ভব নয়। অশৌচ শরীরে মেকআপ করে অভিনয় করতে চাননি সুভদ্রা। কারণ তিনি মনে করেন, এটি অমানবিকতা। ফলে তাঁকে সরিয়ে দেওয়া হয় ‘এক্কা দোক্কা’ থেকে।

বাবাকে হারিয়ে মানসিক ভাবে বিপর্যস্ত সুভদ্রা জানিয়েছেন, বাবাই তাঁর জীবনের সবটুকু ছিলেন। গত বছরও পিতৃদিবসে বাবার সাথে ছবি শেয়ার করেছিলেন সুভদ্রা।

whatsapp logo