BollywoodHoop Plus

Hrithik Roshan: ৪৯-এ ফের বিয়ের পিঁড়িতে হৃত্বিক! কনে বলিপাড়ার চেনা মুখ

বলিউডের সবথেকে হ্যান্ডসাম নায়কদের তালিকা করলে, উপরের দিকেই নাম থাকে হৃত্বিক রোশনের (Hrithik Roshan)। দেখতে দেখতে বয়স বেড়ে ৪৯। কিন্তু তাতে কি! এখনো এই হৃত্বিকের আমেজেই মত্ত থাকেন যুবতিরা। শুধু ভারত নয়, অভিনেতার সৌন্দর্যের চর্চা হয় বিদেশেও। জীবনে বহুবার মহাদেশের ‘মোস্ট হ্যান্ডসাম ম্যান’-এর শিরোপা উঠেছে তার মুকুটে। অভিনয় জগতের কেরিয়ারও লম্বা।

আর এর মাঝেই ৪৯ তম জন্মদিনে জীবনে এক বড় পদক্ষেপের বিষয়ে ভাবলেন অভিনেতা। জন্মদিনের দিনেই সুখবর শোনালেন ভক্তদের। ফের একবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেতা, এমনটাই খবর মিলেছে সূত্র মারফত। তবে তার বিয়ের কনে কে হবে? এই প্রয়াহন নিশ্চয়ই! সব জল্পনার অবসান ঘটিয়ে নতুন বছরে সাবার সঙ্গেই নতুনভাবে ঘর বাঁধতে চলেছেন অভিনেতা। দীর্ঘদিন ধরেই ঘনিষ্ঠ সম্পর্কে রয়েছেন তারা দুজন। এদিকে সাবা-কেও পুত্রবধূ হিসেবে বেশ পছন্দ অভিনেতার পরিবারের। তাই এবার ২০২৩-এই শুভকাজ সেরে ফেলতে পারেন এই জুটি, এমনটাই জানা গেছে।

এর আগে ২০০০ সালে প্রথমবার বিয়ের পিঁড়িতে বসেন অভিনেতা। সুজান খানের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন তিনি। দীর্ঘ ১৪ বছরের দাম্পত্য জীবন কাটান এই জুটি। দুই ছেলের জন্ম দেন এই তারকা দম্পতি। হৃদন রোশন এবং রেহান রোশন হল হৃত্বিকের দুই সন্তান। তবে ২০১৪ সালে বিবাহবিচ্ছেদ ঘটে তাদের। তারপর অনেকের সাথেই সম্পর্কে জড়িয়ে পড়েন রি অভিনেতা। এর মাঝে অনেক নায়িকার নামও জড়িয়েছে অভিনেতার। কঙ্গনা রানাউতও ছিলেন সেই তালিকায়। তবে তারপর সাবা-র সঙ্গেই স্থায়ী হন অভিনেতা। আর এবার সেই সাবা-কেই নিজের অর্ধাঙ্গিনী করতে চলেছেন অভিনেতা।

প্রসঙ্গত, ‘কাহো না প্যার হ্যায়’ ছবিতে অভিনয়ের মাধ্যমে বলিউডে পা রাখেন অভিনেতা হৃত্বিক রোশন। সেই ছবিতেই ধামকাদার এন্ট্রি ঘটে অভিনেতার। তারপর একের পর এক রোমান্টিক ছবিতে অভিনয় করেন অভিনেতা। ‘কৃষ’ হল তার অভিনীত একটি সফল মুভি-সিরিজ। ধীরে ধীরে একশন নায়ক হয়ে ওঠেন অভিনেতা। জানা গেছে, আসন্ন ‘ফাইটার’ ছবিতে দেখা যাবে অভিনেতাকে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা