BollywoodHoop Plus

Urfi Javed: চুল দিয়ে শরীরের কোন অঙ্গ ঢাকলেন উরফি জাভেদ?

উরফি জাভেদ (Urfi Javed) জানেন, তিনি পোশাকের জন্য বিখ্যাত। হয়তো তাঁর পোশাক অত্যন্ত খোলামেলা, অদ্ভুতদর্শন। তবু পোশাকেই পরিচিতি উরফির। গত বছর পোশাকের কারণেই গুগলের মোস্ট সার্চড এশিয়ান উওম্যানের তালিকায় তাবড় বলিউড নায়িকাদের হারিয়ে শীর্ষে উঠে এসেছিলেন উরফি। তবু তাঁকে নিয়ে থামেনি সমালোচনা। উরফিকে পেতে হয়েছে প্রাণনাশের হুমকি। বিজেপি নেত্রী চিত্রা ওয়াঘ (Chitra Wagh)-এর অভিযোগ ছিল উরফি প্রকাশ্য রাস্তায় অশ্লীলতার প্রদর্শন করছেন। এই অভিযোগের কারণে উরফিকে স্থানীয় থানায় যেতে হয়েছিল। পুলিশের জিজ্ঞাসাবাদের উত্তরে উরফি বলেছিলেন, তিনি তাঁর কাজের জন্য এই ধরনের পোশাক পরেন। সাম্প্রতিক কালে আবারও অদ্ভুতদর্শন পোশাকে পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হলেন উরফি।

উরফির ভিডিও মানেই সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে ভাইরাল হয়ে যাবেই। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে উরফির পরনের পোশাকে সিল্কি চুলের ডিজাইন। পোশাকটি প্রকৃতপক্ষে যথেষ্ট সাধারণ পোশাক। উরফির পরনে এদিন ছিল আকাশি রঙের ডিপ নেক টপ ও নীল ডেনিম ট্রাউজার। কিন্তু সাধারণ ফুলস্লিভ টপের ডিজাইন উরফি করে তুললেন অসাধারণ। তিনি টপের সামনে অ্যাটাচ করেছিলেন ডার্ক ব্রাউন রঙের চুলের তিনটি গোছা। চুলগুলি দেখেই মনে হচ্ছিল এগুলি আসলে তিনটি উইগ যা দিয়ে টপের সামনের অংশ ডিজাইন করেছেন উরফি। আন্ধেরিতে একটি শুটের জন্য পৌঁছে গিয়েছিলেন উরফি।

তবে এদিন পাপারাৎজিদের একাংশের উপর রেগে গিয়েছিলেন তিনি। কারণ তাঁরা কফি খেয়ে কাগজের কাপ রাস্তার ধারে ফেলছিলেন। উরফি তাঁদের বলেন, এইভাবে রাস্তা নোংরা করা উচিত নয়। তাঁরা যেন কাপগুলি ডাস্টবিনে ফেলেন। যদিও নেটিজেনদের একাংশ উরফির ভিডিওয় তাঁর সচেতনতার প্রতি লক্ষ্য না দিয়ে পোশাকের সমালোচনাতেই ব্যস্ত ছিলেন। অনেকেই লিখেছেন, ডাইনির চুল পরেছেন উরফি।

বর্তমানে উরফি কাজ করছেন বলিউডের সেলিব্রিটি ফ্যাশন ডিজাইনার আবু জানি সন্দীপ খোসলা (Abu Jani Sandip Khosla)-র ব্র্যান্ড মডেল হিসাবে। ‘ডার্টি’ ম্যাগাজিনের কভার পেজে দেখা গিয়েছে তাঁকে। আনাইতা শ্রফ আদাজানিয়া (Anaita Shroff Adajania)-র সাথেও কাজ করেছেন উরফি।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

Related Articles