whatsapp channel

Srabanti Chatterjee: দীপাবলীতে শ্রাবন্তীর ঘরে এলো নতুন অতিথি

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) প্রায় আড়াই বছর ধরে নন্দিত ও নিন্দিত। তাঁর তৃতীয় স্বামী রোশন সিং (Roshan Singh)-এর সাথে শ্রাবন্তীর বিবাহ বিচ্ছেদের মামলা বর্তমানে আদালতে বিচারাধীন। রোশন তো প্রায়ই শ্রাবন্তীর…

Avatar

Nilanjana Pande

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) প্রায় আড়াই বছর ধরে নন্দিত ও নিন্দিত। তাঁর তৃতীয় স্বামী রোশন সিং (Roshan Singh)-এর সাথে শ্রাবন্তীর বিবাহ বিচ্ছেদের মামলা বর্তমানে আদালতে বিচারাধীন। রোশন তো প্রায়ই শ্রাবন্তীর বিরুদ্ধে বিষোদগার করেন। তবে শ্রাবন্তী চুপ থাকতেই পছন্দ করেন। নিজের কেরিয়ারের প্রতি বর্তমানে মনোযোগী তিনি। ইতিমধ্যেই শ্রাবন্তীর আপকামিং ফিল্ম ‘দেবী চৌধুরানী : ব্যান্ডিট কুইন অফ বেঙ্গল’-এর ফার্স্ট লুক ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। শ্রাবন্তীকে দেখা যাচ্ছে দেবী চৌধুরানী রূপে। অপরদিকে শ্রাবন্তীর বাড়িতে দীপাবলীর আলোয় ভেসে এসেছে এক নতুন অতিথি।

দীপাবলীর প্রাক্কালে নতুন অতিথির ছবি ইন্সটাগ্রামে অনুরাগীদের সাথে শেয়ার করেছিলেন শ্রাবন্তী। সে আসলে এক খুদে হাস্কি। ছবিতে দেখা যাচ্ছে ছোট্ট হাস্কি ছানাকে আদর করতে ব্যস্ত শ্রাবন্তী। ছবিগুলি শেয়ার করে শ্রাবন্তী তাঁর সারমেয় সন্তানকে নিজের রূপকথার পরিবারে অভ্যর্থনা জানিয়েছেন। মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) পশুপ্রেমী। তিনি জিজ্ঞাসা করেছেন, পুচকুর কি নাম! শ্রাবন্তী জানিয়েছেন, রোজ। নামের সাথে তিনি জুড়েছেন লাল গোলাপের ইমোজি। উচ্ছ্বসিত শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)-ও। রোজকে সকলে ভালোবাসা জানিয়েছেন।

চলতি মাসের শেষ থেকে শুরু হতে চলেছে শুভ্রজিৎ মিত্র (Subhrajit Mitra) পরিচালিত প‍্যান ইন্ডিয়ান ফিল্ম ‘দেবী চৌধুরানী: ব্যান্ডিট কুইন অফ বেঙ্গল’-এর শুটিং। মুখ্য চরিত্রে অভিনয় করছেন শ্রাবন্তী। দেবী চৌধুরানী ছাড়াও নববধূ ও প্রফুল্লর লুকে ভাইরাল হয়েছে তাঁর ছবি। এই মুভিতে ভবানী পাঠকের চরিত্রে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)-কে।

দেবী চৌধুরানী হয়ে উঠতে রীতিমত প্রশিক্ষণ নিতে হয়েছে শ্রাবন্তীকে। কমাতে হয়েছে ওজন। নভেম্বর মাসের শেষ থেকে পুরুলিয়া সহ লাল মাটির বিস্তীর্ণ অঞ্চলে শুরু হতে চলেছে ‘দেবী চৌধুরানী : ব্যান্ডিট কুইন অফ বেঙ্গল’-এর শুটিং।

whatsapp logo