whatsapp channel

বাংলা সিরিয়ালের জনপ্রিয় জুটি সৌরভ-মধুমিতার বিচ্ছেদের মূল কারণ কি!

টলিউডের বিখ্যাত অভিনেত্রী মধুমিতা সরকার (madhumita sarkar) নিজের কেরিয়ারের দিক থেকে অত্যন্ত সফল হলেও তাঁর বিবাহিত জীবন সুখের হয়নি। তাঁর স্বামী সৌরভ (sourav) নিজেও অভিনেতা ও পরিচালক। কিন্তু সৌরভ-মধুমিতার বিবাহ…

Avatar

HoopHaap Digital Media

টলিউডের বিখ্যাত অভিনেত্রী মধুমিতা সরকার (madhumita sarkar) নিজের কেরিয়ারের দিক থেকে অত্যন্ত সফল হলেও তাঁর বিবাহিত জীবন সুখের হয়নি। তাঁর স্বামী সৌরভ (sourav) নিজেও অভিনেতা ও পরিচালক। কিন্তু সৌরভ-মধুমিতার বিবাহ বিচ্ছেদের কারণ কি ছিল?

সানন্দা টিভির জনপ্রিয় সিরিয়াল ‘সবিনয় নিবেদন’-এর সেট থেকে মধুমিতা ও সৌরভের বন্ধুত্ব শুরু হয়েছিল। প্রথমদিকে তাঁরা দুজনে দুজনকে পছন্দ করতেন না। দীর্ঘদিন একসঙ্গে অভিনয় করার সূত্রে ধীরে ধীরে তাঁদের মধ্যে বন্ধুত্ব তৈরী হয়। পরে তা পরিণত হয় প্রেমে। মধুমিতার মা সৌরভকে প্রথম দিকে পছন্দ না করলেও পরবর্তীকালে তিনি মধুমিতার সিদ্ধান্তে সায় দিয়েছিলেন। একসময় সৌরভ ও মধুমিতার বিয়ে হয়ে যায়।

বিয়ের প্রথম দিকে সবকিছুই ঠিকঠাক চলছিল। মধুমিতা ও সৌরভ একাধিক সাক্ষাৎকারে তাঁদের সুখী দাম্পত্যের ছবি তুলে ধরেছিলেন। এমনকি তাঁরা একসঙ্গে টিভি কমার্শিয়ালে কাজ করেছেন। তাঁরা দুজনে মিলে একটি প্রোডাকশন হাউসও খুলেছিলেন। কিন্তু হঠাৎই ঘটল ছন্দপতন। মিডিয়ায় আগুনের মতো ছড়িয়ে পড়ল মধুমিতা ও সৌরভের বিবাহ বিচ্ছেদের খবর। সেই সময় মধুমিতা বলেছিলেন একটি বৈবাহিক জীবন চালানোর জন্য ভালোবাসা সব নয়। এই কারণেই তাঁরা বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন।

পরবর্তীকালে মধুমিতা সৌরভের বিরুদ্ধে পরকীয়া সম্পর্কের অভিযোগ করেন। কিন্তু সৌরভ তা পুরোপুরি অস্বীকার করেন। মধুমিতা বারবার মানসিক অত্যাচারের কথা বললেও খোলসা করে কিছুই বলেননি। ফলে আজও সৌরভ ও মধুমিতার বিবাহ বিচ্ছেদের কারণ ধোঁয়াশাই রয়ে গেছে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media