BollywoodHoop Plus

Priyanka-Nick: মা হতে প্রস্তুত প্রিয়াঙ্কা চোপড়া! কি মতামত স্বামী নিক জোনাসের?

প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra Jonas) যেদিন থেকে তাঁর চোপড়া ও জোনাস, দুটি পদবীই ছেড়ে দিয়ে শুধুমাত্র ‘প্রিয়াঙ্কা’ নামে পরিচিত হতে চেয়েছেন, সেদিন থেকেই তাঁর ও নিক জোনাস (Nick Jonas)-কে নিয়ে বিবাহ বিচ্ছেদের গুজব রটেছে। এর মধ্যেই প্রিয়াঙ্কা ও নিক তাঁদের বিয়ের গাঁটছড়াটি ফ্রেমে বাঁধিয়ে তার ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। এবার ডিভোর্সের বিতর্ক নিয়েও মুখ খুললেন প্রিয়াঙ্কা।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, পেশাগত জীবনের নানা সমস্যার জন্য তিনি তাঁর পদবী সরিয়ে দিয়েছেন। বরাবর শুধুমাত্র নিজের নামেই পরিচিত হতে চেয়েছিলেন প্রিয়াঙ্কা। তাঁর মতে, ইদানিং তিনি কোনো ছবি শেয়ার করলেও নেটিজেনদের একাংশ সেটি জুম করে খুঁজতে শুরু করেন, ছবিতে কোনো ভুল আছে কিনা। সোশ্যাল মিডিয়ার দৌলতে সব খবর অতিরঞ্জিত হয়ে দ্রুত ছড়িয়ে পড়ে বলে মনে করেন প্রিয়াঙ্কা। এমনকি এই সাক্ষাৎকারে সন্তান নিয়েও মুখ খুলেছেন প্রিয়াঙ্কা।

 

View this post on Instagram

 

A post shared by Priyanka (@priyankachopra)

প্রিয়াঙ্কা জানিয়েছেন, তাঁরা এতটাও ব্যস্ত নয় যে, সন্তান নিতে পারবেন না। তিনি ও নিক দুজনেই সন্তান নিতে চান। তাঁদের এই নিয়ে কোনও সমস্যা নেই। বরং একটা বাচ্চা তাঁদের জীবনে এলে তাঁরা দুজনেই সন্তানকে সময় দিতে কাজ করা কিছুটা কমিয়ে দেবেন।

প্রিয়াঙ্কা এর আগেও বারবার বলেছেন, নিজের জন্য বাড়ি কেনা, সন্তানের মা হওয়া তাঁর ভবিষ্যত পরিকল্পনার মধ্যেই রয়েছে। ইতিমধ্যেই নিউ ইয়র্কে বাড়ি কিনে ফেলেছেন প্রিয়াঙ্কা। এবার হয়তো তিনি সন্তান নেওয়ার পরিকল্পনা করতে পারেন। খুব শীঘ্রই ভারতে আসবেন প্রিয়াঙ্কা। শুরু হবে ফারহান আখতার (Farhan Akhtar) পরিচালিত ফিল্ম ‘জি লে জারা’-র শুটিং।

 

View this post on Instagram

 

A post shared by Priyanka (@priyankachopra)

whatsapp logo