whatsapp channel

ঝগড়া ভুলে একসঙ্গে মুখে-চুলে মাখার ক্রিমের বিজ্ঞাপনে মিঠাই-তোর্সা! রইল ভিডিও

মিঠাইকে চেনে না এমন মানুষ বোধ হয় কমই আছেন। যারা বাংলা ধারাবাহিক দেখার পোকা তারা যেমন মিঠাইকে চেনে, তেমনই যারা ধারাবাহিক দেখার সময় পাননা তারাও মিঠাই ওরফে সৌমিতৃষা কুণ্ডুকে চেনে।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

মিঠাইকে চেনে না এমন মানুষ বোধ হয় কমই আছেন। যারা বাংলা ধারাবাহিক দেখার পোকা তারা যেমন মিঠাইকে চেনে, তেমনই যারা ধারাবাহিক দেখার সময় পাননা তারাও মিঠাই ওরফে সৌমিতৃষা কুণ্ডুকে চেনে। ইদানিং সৌমিতৃষা ও ত্বন্বী ইনস্টাগ্রাম রিল ভিডিও নিয়ে হাজির হচ্ছে মাঝে মধ্যেই।

Advertisements

বেঙ্গল টপার মিঠাই দর্শকদের মনে যেমন রাজ করছে, তেমনই ইনস্টাগ্রাম রিল ভিডিও যাই বানাচ্ছে তাই হিট, ভাইরাল হচ্ছে সঙ্গেসঙ্গে। এবারে, এই দুই জুটি একটি ক্রিমের বিজ্ঞাপনে একসঙ্গে কাজ করছেন। যেই ক্রিম মুখে ও চুলে একসঙ্গে মাখা যায়। সেই ক্রিমের মধ্যে আছে আদা রসুন লঙ্কা আরো অনেক কিছু। দুজনেই সেই ক্রিমের বিজ্ঞাপনে সামিল। প্রথমে ক্রিম সম্পর্কে দুচার কথা বলেই ক্রিমের অল্প একটু আঙ্গুলে নিয়ে দেখাতে যাবেন যে কিভাবে এটি ব্যাবহার করতে হয়।

Advertisements

সর্বনাশ! ক্রিম মুখে না মেখে সোজা জিভে! এমন অদ্ভুত কাণ্ড দেখে স্বয়ং ডিরেক্টর পর্যন্ত অবাক। দেখুন এই দুই জানি দুশমনের কাণ্ড কারখানা।

Advertisements

Advertisements

বুঝেই গিয়েছেন ওটি আসলে সস। কোনো ক্রিম নয়। তবে ভিডিওটি বেশ মজাদার ছিল। পর্দায় সৌমিতৃষা ও ত্বন্বী যতই চুলোচুলি করুক, পর্দার বাইরে নাকি দুজন অন্তরঙ্গ বন্ধু। পর্দার বাইরে এদের উচ্চেবাবুকে নিয়ে কোনো টানাটানি নেই। দুজনেই সেটের বাইরে সোশ্যাল মিডিয়ায় দর্শকদের মাতিয়ে রাখেন। এর আগেও এই দুই জুটি অনেক রিল বানিয়েছেন, যার সবকটি ভাইরাল হওয়ার মুখে।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media