whatsapp channel

উজ্জ্বল রঙের পোশাকে নজরকাড়া জয়া আহসান, ফর্সা শরীরে চোট আটকে গেল ভক্তদের

জয়া এহসান (Jaya Ahsan) যখন প্রথম অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন, সেই সময় তাঁর স্টাইল নজরকাড়া ছিল না। তবে সময়ের সাথে সাথেই নিজেকে আপডেট করেছেন জয়া। বর্তমানে সব ধরনের পোশাকেই সাবলীল তিনি।…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

জয়া এহসান (Jaya Ahsan) যখন প্রথম অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন, সেই সময় তাঁর স্টাইল নজরকাড়া ছিল না। তবে সময়ের সাথে সাথেই নিজেকে আপডেট করেছেন জয়া। বর্তমানে সব ধরনের পোশাকেই সাবলীল তিনি। সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট অ্যাকটিভ জয়া। অধিকাংশ সময় তিনি ফটোশুট শেয়ার করলে ট্রোলের সম্মুখীন হন। তবে জীবনকে ইতিবাচক রূপে দেখতে থাকা জয়া নিজের মতো করে এগিয়ে চলেছেন। সম্প্রতি পুজোর মুখে তিনি ইন্সটাগ্রামে অনুরাগীদের সাথে শেয়ার করেছেন নিজের কিছু ছবি।

Advertisements

ছবিগুলিতে জয়ার পরনে রয়েছে মাল্টিকালার ক্রপ টপ। টপের স্লিভে রয়েছে সুতোর ডিটেলিং। স্লিভলেস টপ থেকে অনেকগুলি অ্যাটাচমেন্ট নেমে গিয়েছে। হাই নেক কলারের নেকলাইন ডিপ। ফলে জয়ার ক্লিভেজ সামান্য উন্মুক্ত রয়েছে। নিম্নাংশে রয়েছে হাই ওয়েস্ট ধোতি স্কার্ট। স্কার্টের সামনের অংশের ডিজাইন ধুতির মতো প্লিটেড। পেনসিল স্কার্টের অনুকরণে তৈরি হয়েছে এই স্কার্টটি। স্কার্টটিও একই রকম মাল্টিকালার। গোলাপি, সবুজ,হলুদ, নীল সব ধরনের কম্বিনেশনে তৈরি হয়েছে টপ ও স্কার্টটি। এই পোশাকের সাথে উজ্জ্বল মেকআপ করেছেন জয়া। শিমারি ন্যুড শেডের আইশ‍্যাডোর ব্যবহার রয়েছে তাঁর দুই চোখে। ঠোঁটেও রয়েছে ন্যুড ব্রাউন শেডের গ্লসি লিপস্টিক। চিকবোনে রয়েছে হাইলাইটারের ব্যবহার। চুলে বান বেঁধেছেন জয়া। দুই কানে রয়েছে মানানসই স্টোনের স্টাড। জয়ার সাজ সম্পূর্ণ করেছে তাঁর পায়ের কালো রঙের হাই হিলস।

Advertisements

ছবিগুলি শেয়ার করে জয়া ক্যাপশনে পোস্ট করেছেন রামধনু, নীল রঙের প্রজাপতি ও গোলাপি রঙের হার্ট ইমোজি। জয়ার ছবির কমেন্ট সেকশন উপচে পড়ছে প্রশংসায়। সেখানে ট্রোলারদের দেখা খুব একটা মেলেনি।

Advertisements

চলতি বছরের পুজো জয়ার জন্য যথেষ্ট বিশেষ। পুজোয় মুক্তি পেতে চলেছে সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee) পরিচালিত ফিল্ম ‘দশম অবতার’। এই ফিল্মে পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে জয়াকে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Jaya Ahsan (@jaya.ahsan)

whatsapp logo
Advertisements