Hoop PlusTollywood

Madhumita Sarcar: স্বচ্ছ পোশাকে উন্মুক্ত ক্লিভেজ, পুরুষ ভক্তদের ঘাম ঝরালেন অভিনেত্রী মধুমিতা

ইদানিং মধুমিতা সরকার (Madhumita Sarcar)-এর ভরসা বেড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ার প্রতি। তিনি নিজে তো অবশ্যই ফটোশুটের ঝলক পোস্ট করেন ইন্সটাগ্রামে, কিন্তু বর্তমানে তাঁর ফ্যান ক্লাবগুলিও সক্রিয় হয়ে উঠেছে। তবে মধুমিতার হাতে কাজের তুলনায় ফ্যান ক্লাবের সংখ্যাই বেশি। মধুমিতার ছবির নিচে প্রায়ই কমেন্ট করতে দেখা যায় কামারহাটির বিধায়ক মদন মিত্র (Madan Mitra)-কে। তবে এত বিতর্কের মধ্যেও আবারও মধুমিতার কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ছবিগুলি অবশ্যই মধুমিতার ফ্যান ক্লাবের তরফে শেয়ার করা হয়েছে।

ছবিগুলি হাফ বাস্ট। ভাইরাল হওয়া ছবিতে মধুমিতার পরনে রয়েছে কালো রঙের ট্রান্সপারেন্ট চোলি। নেটের চোলি জুড়ে রয়েছে রূপোলি সিকুইনের কারুকার্য। এই চোলির নেকলাইন চৌকো। ট্রান্সপারেন্ট চোলির ভিতরের অংশটি একটি বিকিনি টপ। বিকিনি টপের ডিপ নেকলাইনের কারণে উন্মুক্ত রয়েছে মধুমিতার ক্লিভেজ। লম্বা স্লিভের চোলির সাথে মধুমিতার মেকআপ হালকা হলেও উজ্জ্বল। চোখে রয়েছে ন্যুড শেডের আইশ‍্যাডোর ব্যবহার। ঠোঁট রাঙানো হয়েছে ন্যুড পিঙ্ক শেডের লিপস্টিকে। গালে রয়েছে হালকা ব্লাশারের ছোঁয়া। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। মধুমিতার কানে রয়েছে চোলির সাথে মানানসই শ‍্যান্ডেলিয়র ইয়ারিং।

আগামী 3 রা জুলাই থেকে স্টার জলসায় আবারও সম্প্রচারিত হতে চলেছে মধুমিতা ও যশ দাশগুপ্ত (Yash Dasgupta) অভিনীত ধারাবাহিক ‘বোঝে না সে বোঝে না’। এই ধারাবাহিকে তাঁদের অনস্ক্রিন রসায়ন প্রশংসিত হলেও এখনও অবধি এই জুটিকে রূপোলি পর্দায় দেখা যায়নি। তবে একটি মিউজিক ভিডিওয় একসাথে কাজ করেছিলেন যশ ও মধুমিতা।

আগামী দিনে মধুমিতাকে দেখা যাবে মৈনাক ভৌমিক (Mainak Bhowmik) পরিচালিত ফিল্ম ‘চিনি 2’-এ। এই ফিল্মে মধুমিতার সাথে আবারও দেখা মিলবে অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)- র।

Related Articles