Hoop PlusBengali Serial

Ushashie Chakraborty: ব্যাগের মধ্যে সন্দেহজনক বস্তু! বিদেশের বিমানবন্দরে হেনস্থার শিকার জুন আন্টি

Advertisements

বিমানবন্দরে তারকাদের হেনস্থা- এর আগেও দেশে বিদেশে বহুবার ঘটেছে এই ঘটনা। আর এবার এই ঘটনার শিকার হলেন ‘জুন আন্টি’। নেদারল্যান্ডসের বিমানবন্দরের সেই রুদ্ধশ্বাস মুহূর্তকে তুলে ধরলেন অনুরাগীদের সামনে। কোন ঘটনার কথা বললেন অভিনেত্রী উষসী চক্রবর্তী (Ushashie Chakraborty)? দেখে নিন।

সম্প্রতি ‘দিদি নং-১’-এর মঞ্চে এসেছিলেন অভিনেত্রী উষসী চক্রবর্তী ওরফে ‘জুন আন্টি’। আর এখানে এসেই বিমানবন্দরে হেনস্থার ঘটনার কথা শেয়ার করেন অভিনেত্রী। তিনি বলেন, চলতি বছর পুজোয় তিনি সোলো ট্রিপে গিয়েছিলেন ইউরোপে। আর সেই ট্রিপেই ঘটে এই ঘটনা। তখন অভিনেত্রী নেদারল্যান্ডস বিমানবন্দরে। তিনি বলেন, ‘এয়ারপোর্টে ঢোকবার সময় সকলকেই সিকিউরিটি চেকিং-এর মধ্যে দিয়ে যেতে হয়, আর বিদেশি যাত্রীদের ক্ষেত্রে সেই তল্লাশি আরও আঁটোসাঁটো। তাই নেদারল্যান্ডস বিমানবন্দরে আমার ব্যাগ এবং দেহ তল্লাশি হয়। আর সেই সময় আচমকাই ওঁরা বলেন আমার সঙ্গে সন্দেহজনক কিছু আছে। যা নাকি পরীক্ষার সময় ধরা পড়েছে। একথা শুনেই তো আমার মাথায় হাত। অনেকবার তাদের বোঝানোর চেষ্টা করলাম যে তেমন কিছুই নেই আমার ব্যাগে কিন্তু কোথায় কী! কথা শুনলে তো! অগত্যা আমি আবার বললাম তল্লাশি করতে। কিছুই পাননি শেষ পর্যন্ত। যখন জানতে চাইলাম কেন এমনটা হল? তখন ওদের উত্তর ছিল তা হলে মেশিনেই কিছু সমস্যা হয়েছে।’

‘দিদি নং-১’-এর মঞ্চে ‘জুন আন্টি’ বলেন যে, এই সোলো ট্রিপে যেমন ভয় রয়েছে তেমনই রয়েছে রোমাঞ্চ। তাই এবছর তিনি সুইডেন থেকে বেলজিয়াম হয়ে পৌঁছে গিয়েছিলেন নেদারল্যান্ডসে। আর সেখানেই এই ঘটনার সাক্ষী থাকেন অভিনেত্রী। তবে এই ঘটনা সত্ত্বেও ট্রিপ নিয়ে বেশ ইতিবাচক অভিনেত্রী। তাই খারাপ স্মৃতি মনে রাখতে চান না তিনি।

প্রসঙ্গত, প্রায় আড়াই বছর ধরে প্রাইম টাইমে চলেছে তাঁর ধারাবাহিক ‘শ্রীময়ী’। বাংলা ছোটপর্দার দর্শকদের মধ্যে ‘জুন আন্টি’র নাম জানেন না, এরকম খুব বাঙালিই আছেন। টেলিভিশনের জনপ্রিয় ভিলেনদের মধ্যে বর্তমানে প্রথম সারিতেই আসে তাঁর নাম। তবে নেতিবাচক চরিত্রে ‘জুন’ যতটা গা জ্বালা ধরাতে পারেন দর্শকদের, রিয়েল লাইফে অভিনেত্রী ঊষসী চক্রবর্তী কিন্তু একেবারে বিপরীত মেরুর একজন মানুষ। তিনি খামখেয়ালি, তিনি স্বাধীনচেতা।

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা