Hoop PlusTollywood

Subhashree Ganguly: গাউনের ফাঁকে উঁকি দিচ্ছে চকচকে ফর্সা শরীর, ফের ভাইরাল শুভশ্রী!

শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) প্রায় সবসময়ই খবরের শিরোনামে থাকেন। সোশ্যাল মিডিয়ায় তিনি যথেষ্ট অ্যাকটিভ। নিজের জীবনের বিভিন্ন মুহূর্তের ঝলক সকলের সাথে শেয়ার করে নেন তিনি। থাকে তাঁর ও রাজ চক্রবর্তী (Raj Chakraborty)-র একমাত্র পুত্রসন্তান ইউভান (Yuvan)-এর বিভিন্ন মুহূর্তের ভিডিও। সম্প্রতি আরও কয়েকটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করলেন শুভশ্রী।

ইন্সটাগ্রামে শুভশ্রীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে গ্রে রঙের গাউন। গাউন জুড়ে রয়েছে সিলভার সিকুইনের কারুকার্য। এই গাউনটি শিফনের। গাউনের নেকলাইন সামান্য ডিপ হওয়ার কারণে শুভশ্রীর ক্লিভেজ ঈষৎ শো-অফ হয়েছে। স্লিভলেস গাউনের একটি স্লিভে রয়েছে ডিজাইনের ডিটেলিং। গাউনের উপরের অংশ বডিকন। কোমরের অংশটি ট্রান্সপারেন্ট। ফলে দৃশ্যমান হয়েছে শুভশ্রীর কোমর। নিচের অংশ ফ্লেয়ারড। হালকা মেকআপ করেছেন শুভশ্রী। ঠোঁট রাঙিয়েছেন ব্রাউন শেডের লিপস্টিকে। চোখে রয়েছে ন্যুড শেডের আইশ‍্যাডো। এই গাউনের সাথে কানে মানানসই সাদা রঙের স্টোন স্টাডেড শ‍্যান্ডেলিয়র ইয়ারিং পরেছেন শুভশ্রী। ডান হাতে রয়েছে সাদা রঙের স্টোন স্টাডেড ব্রেসলেট। ওয়াটার বডির উপর একটি রেলিং ঘেরা স্থানে দাঁড়িয়ে ছবিগুলি তুলেছেন শুভশ্রী।

ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে তিনি লিখেছেন, ভিতরে ও বাইরে উজ্জ্বলতা। ক্যাপশনের সাথে জুড়েছেন সোনালি রঙের তারা ও গোলাপি রঙের হার্ট ইমোজি। শুভশ্রীর ছবিগুলির প্রশংসা করেছেন তাঁর অনুরাগীরা। বর্তমানে শুভশ্রীকে দেখা যাচ্ছে জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসনে।

এছাড়াও অভিনয়ের পাশাপাশি প্রযোজক হিসাবে ইন্ডাস্ট্রিতে ডেবিউ করতে চলেছেন শুভশ্রী। রাজ চক্রবর্তী (Raj Chakraborty) পরিচালিত ওয়েব সিরিজ ‘আবার প্রলয়’-এর প্রযোজকের দায়িত্বে রয়েছেন তিনি।