Bengali SerialHoop PlusHoop Trending

অপেক্ষার প্রহর প্রায় শেষ, শীঘ্রই সুখবর আসতে চলেছে রাজা মধুবনীর পরিবারে

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ভালোবাসা ডট কম। এই ধারাবাহিকের জনপ্রিয় চরিত্র ওম তোড়া। স্কুল প্রেম থেকে স্বামী স্ত্রী হওয়ার জার্নি ছিল মূল গল্প। আর সেই জার্নিতে অভিনয় করতে করতে মধুবনী আর রাজা নিজেরাই আসল জীবনে প্রেমে পড়ে যান। হ্যা ঠিক ধরেছেন বাংলা টেলিভিশনের সেই জনপ্রিয় জুটি মধুবনী গোস্বামী এবং রাজা গোস্বামীর কথা বলছি। এই ধারাবাহিক শেষ হতে নিজেদের প্রেমকে বিয়েতে পরিণতি দেন রাজা ও মধুবনী। সংসারের সাথে চুটিয়ে কাজ করেছেন একাধিক ধারাবাহিকে। দেখতে দেখতে এদের দাম্পত্য জীবন চার বছরে পা দিয়ে দিল। এখন এরা হ্যাপিলি ম্যারিড কাপেল। অবশ্য আর কিছুদিনের মধ্যে এই টেলিপাড়ার মিষ্টি কাপল এর ঘরে আসতে চলেছে নতুন অতিথির। দুই থেকে তিন হওয়ার পালার সময় চলে এসেছে।

এখন তো মধুবনী আর রাজ খুব খুশি কারণ তাদের প্রথম সন্তান খুব শীঘ্রই ভূমিষ্ঠ হতে চলেছে। ছেলে কিনা মেয়ে কোনটা পছন্দ অভিনেত্রীকে জিজ্ঞাসা করাতে তিনি বলেছেন মেয়ে হলে বেশ ভালো হয়। কিন্তু ছেলে হলে কোনো দুঃখ নেই। তারা এখন সন্তানের আগমনের জন্য প্রহর গুনছেন। সন্তান কবে আসবে সেই ব্যপারে এই জুটি কিছু না জানালেও এখন থেকে সন্তানের ডাক নাম দিয়ে দিয়েছেন মধুবনী। নিজের সন্তানকে আদর করে বাবা মা ডাকবেন পুচু। আর পুচুর আসার আগেই অভিনেত্রী বেশ হাসি খুশিতে রয়েছেন। প্রতিটি মুহূর্ত খুব তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন অভিনেত্রী। প্রথমবার অন্তঃসত্ত্বা তাই অভিনেত্রী বেশ যত্ন আর্তিতে আছেন নিজের শ্বশুরবাড়িতে।

রাজা ধারাবাহিকে অভিনয় করলেও স্ত্রীর সাথে সময় কাটাতে ভোলেননি অভিনেত্রী। এছাড়া রাজা নিজের সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। স্ত্রীর সাথে নিজেদের অন্তঃরঙ্গ মুহূর্ত শেয়ার করেই থাকেন রাজা। এবার রাজা স্ত্রীর সাথে আর বেবি বাম্পের সাথে নতুন ছবি শেয়ার করলেন। মধুবনীর কোলে মাথা রেখে রাজা ছবি তুললেন। দুজনে সাদা কালোতে আর সাদা সিধে সাজে বাড়ির এক ঘরে ছবি তুললেন অভিনেতা। মধুবনীর বেবিবাম্পে নিশ্চিন্তে চোখ বন্ধ করে ঘুম দিলেন অভিনেতা। ক্যাপশনে লিখলেন,” আমাদের ভালোবাসা খুব শীঘ্রই আসতে চলেছে”। এরপর নেটিজেনরা এই পোস্টে লাইকে ভরিয়ে দিলেন। নিমেষে ভাইরাল এদের ভালোবাসার অন্তঃরঙ্গ এই পোস্ট।

whatsapp logo