BollywoodHoop Plus

Mithun Chakraborty: লড়াইয়ের দিনগুলির কথা মনে করে আবেগপ্রবণ মিঠুন চক্রবর্তী

2020 সালের লকডাউন আঘাত হেনেছে আর্থ-সামাজিক কাঠামোয়। এখনও কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে মানবসভ্যতা। মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)-ও তার ব্যতিক্রম নন। সেই সময়ের কথা বলতে গিয়ে আবেগপ্রবণ হয়ে পড়লেন তিনি।

এই মুহূর্তে কালার্সের জনপ্রিয় শো ‘হুনরবাজ’-এ বিচারকের আসনে রয়েছেন মিঠুন। এই শো প্রসঙ্গে কথা বলতে গিয়ে মিঠুন জানিয়েছেন, লকডাউনের সময় টুরিজম ব্যবসা বিপদে পড়েছিল। অন্যান্য হোটেল ব্যবসায়ীদের মতো আর্থিক ক্ষতির সম্মুখীন হয়েছেন মিঠুনও। তাঁরও বেশ কয়েকটি হোটেল রয়েছে। কিন্তু তিনি সেখানে এক কাপ কফিও বেচতে পারেননি। প্রথমে নিজের পরিবারের কথা ভাবলেও আয় কমে যাওয়ার ফলে যা টাকা জমানো ছিল, তা কর্মীদের নিজেদের মধ্যে ভাগ করে নিতে নির্দেশ দিয়েছিলেন মিঠুন।

22 শে জানুয়ারি থেকে ‘হুনরবাজ’-এর সম্প্রচার শুরু হয়ে গিয়েছে। মিঠুন ছাড়াও পরিণীতি চোপড়া (Pariniti Chopra) ও করণ জোহর (Karan Johar) রয়েছেন বিচারকের আসনে। শোটি সঞ্চালনা করছেন ভারতী সিং (Bharti Singh) ও হর্ষ লিম্বাচিয়া (Harsh Limbachiya)। শোয়ের প্রসঙ্গে বলতে গিয়ে নস্টালজিক হয়ে মিঠুন জানান তাঁর লড়াইয়ের দিনগুলোর কথা। একটু খাবারের যোগানের জন্য পার্টিতে নাচতেন তিনি। টাকা বাঁচাতে পায়ে হেঁটে কাজ খুঁজতে যেতেন। একসময় নায়ক হওয়ার আশা ছেড়ে দিলেও বিধির বিধান ছিল অন্য।

বিধিলিপিই একসময় মিঠুনকে করে তুলল মেগাস্টার। এই কারণে মিঠুন মনে করেন, স্বপ্ন দেখলে হাল ছাড়া উচিত নয়।

 

View this post on Instagram

 

A post shared by @ali.mithun_

whatsapp logo