whatsapp channel
Bengali SerialHoop Plus

শ্রীলেখাকে কটাক্ষ ‘থলথলে বৌদি’, জন্মদিনে রিমঝিমের মন্তব্য ‘ব্যক্তিগত আক্রমন পছন্দ নয়’

রিমঝিম মিত্র (Rimjhim mitra) টলিউডে আসার সময় থেকেই তাঁর কাজের প্রতি প‍্যাশন পরিলক্ষিত হয়েছে। ফিল্ম, সিরিয়াল, টেলিফিল্ম সর্বত্রই রিমঝিম তাঁর শক্তিশালী অভিনয়ের ছাপ রেখেছেন। 30 শে মে ছিল তাঁর জন্মদিন।

করোনা অতিমারীর ফলে পশ্চিমবঙ্গে জারি হয়েছে লকডাউন। এই কারণে বাড়িতেই ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে জন্মদিন সেলিব্রেট করলেন রিমঝিম। একই বিল্ডিংয়ে তাঁদের আত্মীয়রাও থাকেন। তুতো ভাইবোন-রা মিলে সন্ধ্যাবেলা রিমঝিমের জন্মদিনের অনুষ্ঠানের আয়োজন করেছেন বলে জানালেন রিমঝিম।

এক সময় বড়পর্দায় কাজ করা অভিনেত্রী রিমঝিমের অভিনয়ে ছোট পর্দার দর্শকরাও মুগ্ধ। রিমঝিম এই মুহূর্তে ‘তিতলি’ ও ‘কৃষ্ণকলি’ সিরিয়ালে অভিনয় করছেন। লকডাউনের কারণে শুটিং বন্ধ থাকলেও অনেকেই বাড়ি থেকে মোবাইল ক্যামেরার মাধ্যমে শুটিং করে চ্যানেলে পাঠাচ্ছেন। কিন্তু রিমঝিম এখনও অবধি বাড়ি থেকে কাজ শুরু করেননি। একজন ভালো অভিনেত্রী হওয়ার পাশাপাশি রিমঝিম একজন ভালো নৃত্যশিল্পী। এমনকি রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে মেন্টরের ভূমিকায় রয়েছেন রিমঝিম। রিমঝিমকে অনেকেই জিজ্ঞাসা করেন, তিনি কিভাবে নিজের সৌন্দর্য ধরে রেখেছেন! রিমঝিম জানিয়েছেন, প্রথাগত ওয়ার্কআউট না করলেও নাচের মাধ্যমেই তাঁর এক্সারসাইজ হয়ে যায়। তবে ইদানিং লকডাউনের কারণে তাঁর নাচের শো বন্ধ রয়েছে।

বিজেপির সমর্থক রিমঝিম মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ায় রাজনৈতিক মন্তব্য করেন। ফলে অনেক সময় তাঁকে ট্রোল হতে হয়। তবে রিমঝিম মনে করেন, ট্রোলাররা তাঁর ফ্যানবেস তৈরী করেননি। তাই ট্রোলারদের পাত্তা না দিলেও চলবে। তবে ব্যক্তিগত আক্রমণ পছন্দ করেন না রিমঝিম। যদিও সম্প্রতি শ্রীলেখা মিত্রকে ‘থলথলে বৌদি’ আখ্যা দিয়ে সমালোচনার মুখে পড়েন অভিনেত্রী।

whatsapp logo