whatsapp channel

Subhashree Ganguly: ইনজেকশন হাতে সুখবর দিলেন অভিনেত্রী শুভশ্রী!

চলতি বছর পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chattopadhyay)-র পক্ষে যথেষ্ট সফল। ইতিমধ্যেই বলিউডে ওয়েব সিরিজ ‘আরণ্যক’-এ অভিনয়ের জন্য তিনি পেয়েছেন ‘ওটিটি প্লে’ সেরা অভিনেতার পুরস্কার। ফিল্মফেয়ার ওটিটি অ্যাওয়ার্ডেও রয়েছে দুটি নমিনেশন। একটি…

Avatar

Nilanjana Pande

চলতি বছর পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chattopadhyay)-র পক্ষে যথেষ্ট সফল। ইতিমধ্যেই বলিউডে ওয়েব সিরিজ ‘আরণ্যক’-এ অভিনয়ের জন্য তিনি পেয়েছেন ‘ওটিটি প্লে’ সেরা অভিনেতার পুরস্কার। ফিল্মফেয়ার ওটিটি অ্যাওয়ার্ডেও রয়েছে দুটি নমিনেশন। একটি হল ‘আরণ্যক’-এর জন্য সেরা অভিনেতার পুরস্কার, অপরটি হল ওয়েব সিরিজ ‘মিথ্যা’-য় সেরা পার্শ্ব অভিনেতার পুরস্কার। এটি দুটি পুরস্কার অবশ্যই দর্শকদের ভোটের মাধ্যমে নির্ণীত হবে। তবে আগামী বছর মুক্তি পেতে চলেছে পরমব্রত অভিনীত ‘ডক্টর বক্সী’। ইতিমধ্যেই রিলিজ করে গিয়েছে ফিল্মের ট্রেলার।

সপ্তাশ্ব বসু (Saptaswa Basu) পরিচালিত ফিল্ম ‘ডক্টর বক্সী’-তে মুখ্য চরিত্রে অভিনয় করছেন পরমব্রত, শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) ও বনি সেনগুপ্ত (Bony Sengupta)। এই ফিল্মের ঘরানা সাসপেন্স থ্রিলার। ফিল্মে শুভশ্রী একজন লেখিকার চরিত্রে অভিনয় করছেন। বনির চরিত্রটি নেতিবাচক। কিন্তু পরমব্রতর চরিত্র ‘ডক্টর বক্সী’-র মূল আকর্ষণ। ফিল্মটি মূলতঃ এই চরিত্রটির উপরেই নির্ভর। আপাতদৃষ্টিতে ধূসর ডক্টর বক্সীর চরিত্রটি। কিন্তু সমাজের নিয়মের বাইরে তার অস্তিত্ব আদৌ ঠিক না ভুল, সেই রহস্য জড়িয়ে পরতে পরতে। ফিল্মে ডক্টর বক্সীর চরিত্রে পরমব্রতর লুক নিয়ে সামান্য পরীক্ষা-নিরীক্ষা হয়েছে। তবে সেই লুকেও যেন প্রশ্নচিহ্ন এঁকে দিয়েছেন পরিচালক।

ট্রেলারে দেখা যাচ্ছে, লেখিকার চোখে ডক্টর বক্সী ধরা দিয়েও ধরা পড়ে না। সে কি শুধুই কল্পনা নাকি রয়েছে বাস্তব অস্তিত্ব? ট্রেলারে সাসপেন্সকে জাগিয়ে রেখেছেন সপ্তাশ্ব। সৃজিত মুখার্জী (Srijit Mukherjee) পরিচালিত ফিল্ম ‘চতুষ্কোণ’-এর বহুদিন পর আবারও বাংলা সিনেমায় ধূসর চরিত্রে ক্যামেরাবন্দি হলেন পরমব্রত।

আগামী বছরের 20 শে জানুয়ারি মুক্তি পেতে চলেছে ‘ডক্টর বক্সী’। আপাতদৃষ্টিতে যা ধূসর তা কি সত্যিই ধূসর? প্রশ্নের উত্তর দেবেন ‘ডক্টর বক্সী’।