whatsapp channel

প্রাক্তনের কাছে ফিরলেন ‘দেশের মাটি’-এর কিয়ান! সঙ্গী বদল করলেন অভিনেত্রী রোশনী

টলিউডে এই মুহূর্তে চলছে ভাঙা-গড়ার খেলা। এর আগে তারকাদের বিবাহ বিচ্ছেদ ও ব্রেক-আপের খবর শোনা যাচ্ছিল। কিন্তু এবার তার সঙ্গে যুক্ত হল ইন্সটাগ্রামে ‘রিল’ পার্টনার বদল। ভেঙে গেল দিব্যজ্যোতি দত্ত…

Avatar

HoopHaap Digital Media

টলিউডে এই মুহূর্তে চলছে ভাঙা-গড়ার খেলা। এর আগে তারকাদের বিবাহ বিচ্ছেদ ও ব্রেক-আপের খবর শোনা যাচ্ছিল। কিন্তু এবার তার সঙ্গে যুক্ত হল ইন্সটাগ্রামে ‘রিল’ পার্টনার বদল। ভেঙে গেল দিব্যজ্যোতি দত্ত (Dibyajyoti dutta) ও রোশনী তন্বী ভট্টাচার্য (Roshni tanwi bhattacharya)-র ইন্সটাগ্রাম রিল জুটি।

ইদানিং রোশনীর সঙ্গে ইন্সটাগ্রাম রিলে দেখা যাচ্ছে ‘ফেলনা’ সিরিয়ালের মণীশ ওরফে দেবজ‍্যোতি চৌধুরী (debojyoti chowdhury)-কে। অপরদিকে দিব্যজ‍্যোতির সঙ্গে এই মুহূর্তে রিল বানাচ্ছেন ‘দেশের মাটি’ ধারাবাহিকের পায়েল ওরফে অনন্যা দাস (Ananya das)। সিরিয়ালের চিত্রনাট্য অনুযায়ী, অনন্যা দিব্যজ‍্যোতির প্রাক্তন গার্লফ্রেন্ড। দিব্যজ‍্যোতি এই মুহূর্তে ‘দেশের মাটি’ সিরিয়ালে কিয়ানের চরিত্রে অভিনয় করছেন। কিয়ানের সঙ্গে নোয়ার বিয়ে হয়েছে। নোয়ার ভূমিকায় অভিনয় করছেন শ্রুতি দাস (Shruti Das)।

7 ই জুন দিব্যজ‍্যোতির ইন্সটাগ্রামে প্রথমবার অনন্যার ছবি দেখা যায়। 29 শে জুন দিব্যজ‍্যোতি ও অনন্যা রঙ মিলিয়ে পোশাক পরে তাঁদের প্রথম ইন্সটাগ্রাম রিল বানিয়েছেন। সেদিন থেকে এখনও অবধি অনন্যার সঙ্গে দিব্যজ‍্যোতির বানানো ভিডিওর সংখ্যা তাঁর সঙ্গে রোশনীর বানানো ভিডিওর সংখ্যার থেকে অনেক বেশি। তার উপর দিব্যজ‍্যোতি ও অনন্যার ভিডিও যথেষ্ট রোম‍্যান্টিক। দিব্যজ‍্যোতির অনুরাগীরাও দিব্যজ‍্যোতি-অনন‍্যা জুটিকেই বেশি পছন্দ করছেন। দিব্যজ‍্যোতি ও রোশনীর একটি ব্ল্যাক অ্যান্ড হোয়াইট ছবি ও মাত্র দুটি রিল ভিডিও দেখা যাচ্ছে ইন্সটাগ্রামে।

প্রথমবার একসঙ্গে জিম করতে গিয়ে ক্যামেরাবন্দী হয়েছিলেন দিব্যজ‍্যোতি ও রোশনী। এরপর থেকেই তাঁদের পোস্ট ইন্সটাগ্রামে ভাইরাল হতে শুরু করে। তবে তাঁরা দুজনেই জানিয়েছিলেন তাঁরা খুব ভালো বন্ধু এবং অবশ্যই ‘রিল’ পার্টনার। তাহলে কি সিরিয়ালের টিআরপি বাড়াতেই নিজেদের কো-অ্যাক্টরদের সাথে ভিডিও বানাচ্ছেন দিব্যজ‍্যোতি ও রোশনী?

 

View this post on Instagram

 

A post shared by Ananya Das (@das_ananya_)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media