whatsapp channel

সৌন্দর্যে হার মানবে টলিউডের নামী অভিনেত্রীরা, তাপস পালের কন্যা সোহিনী এখন কোথায়!

2020 সালে টলিউডের একসময়ের বিখ্যাত অভিনেতা ও রাজনীতিবিদ তাপস পাল (Tapas Paul) পাড়ি দিয়েছিলেন না ফেরার দেশে। মৃত্যুর আগে অবধি বিতর্কিত ছিলেন তিনি যার অন্ত এখনও হয়নি। কখনও পৈতৃক ভিটে…

Avatar

Nilanjana Pande

2020 সালে টলিউডের একসময়ের বিখ্যাত অভিনেতা ও রাজনীতিবিদ তাপস পাল (Tapas Paul) পাড়ি দিয়েছিলেন না ফেরার দেশে। মৃত্যুর আগে অবধি বিতর্কিত ছিলেন তিনি যার অন্ত এখনও হয়নি। কখনও পৈতৃক ভিটে নিয়ে জড়িয়েছেন পারিবারিক বিতর্কে, কখনও বা গ্রামীণ অঞ্চলের বক্তৃতায় অশালীন মন্তব্যের কারণে তৈরি করেছেন বিতর্ক। কিছু ভিডিও দেখানো হয়েছে এডিট করে। ফলে তাপসবাবুকে সকলে ভুল বুঝেছেন। বহু অভিমান, বিতর্ককে সঙ্গী করে চলে গিয়েছেন তিনি। রেখে গিয়েছেন তাঁর স্ত্রী নন্দিনী পাল (Nandini Paul) ও কন্যা সোহিনী (Sohini paul)-কে। স্টারকিড হওয়া সত্ত্বেও সোহিনীকে বাংলা সিনেমায় যথেষ্ট কম দেখা গিয়েছে।

অঞ্জন দত্ত (Anjan Dutta) নির্মিত ফিল্ম ‘বো ব্যারাক ফরএভার’-এর মাধ্যমে টলিউডে ডেবিউ করেছিলেন সোহিনী। প্রথম থেকেই প্রশংসিত হয়েছিল তাঁর অভিনয়। এরপর সলিলময় ঘোষ (Salilmoy Ghosh) পরিচালিত ফিল্ম ‘একটি মেয়ে তমশি’-তে অভিনয় করেছিলেন সোহিনী। ফিল্মে তাঁর বিপরীতে ছিলেন যীশু সেনগুপ্ত (Jissu U.Sengupta)। এই ফিল্মের শুটিং চলাকালীন সলিলময়বাবু বলেছিলেন, সোহিনী প্রতিভাময়ী অভিনেত্রী হওয়ার পাশাপাশি যথেষ্ট খুঁতখুঁতে। কোনো দৃশ্যে অভিনয় করার সময় নিজের পারফরম্যান্স পছন্দ না হলে আরও একটি টেক দিতে চাইতেন সোহিনী। সবসময়ই প্রথম সারির অভিনেত্রী হতে চেয়েছিলেন সোহিনী। সৃজিত মুখার্জী (Srijit Mukherjee) পরিচালিত ফিল্ম ‘অটোগ্রাফ’-এ ছোট চরিত্রে অভিনয় করলেও তা যথেষ্ট নিপুণ ভাবে ফুটিয়ে তুলেছিলেন তিনি।

তবে এই ফিল্মের পর সোহিনীকে বাংলা সিনেমায় আর দেখা যায়নি। তিনি পাড়ি দিয়েছিলেন মুম্বই। 2015 সালে হিন্দি ফিল্ম ‘হাম তুম দুশমন দুশমন’-এ অভিনয় করেছিলেন সোহিনী। কিন্তু এই ফিল্ম বক্স অফিসে চূড়ান্ত অসফল হয়েছিল। একই বছর হিন্দি টেলিভিশনে ‘চিড়িয়া ঘর’ ধারাবাহিকে অভিনয় করেন সোহিনী। 2015 থেকে 2017 সাল অবধি লাগাতার ওই ধারাবাহিকে অভিনয়ের পর 2018 সালে টেলিভিশন সিরিজ ‘পার্টনার্স’-এ দেখা গিয়েছিল সোহিনীকে।

‘পার্টনার্স’-এ মিস দিব্যার ভূমিকায় নজর কেড়েছিলেন তিনি। ওই বছরেই ‘আপ কে আ যানে সে’ ধারাবাহিকে অভিনয় করেছিলেন সোহিনী।

 

View this post on Instagram

 

A post shared by Sohini Paul (@_sohinipaul)

whatsapp logo