whatsapp channel

একমাত্র ছেলের সঙ্গে দীপাবলি পালন করলেন অভিনেত্রী রচনা ব্যানার্জি, ছবি ভাইরাল নেট দুনিয়ায়

করোনা মরশুমে শুরু হয়ে গিয়েছে বাঙালির এক একটি উৎসব দূর্গাপুজো,লক্ষীপুজো। এবার পালা দীপাবলির। কিন্তু এত কিছুর মধ্যে গোটা বাংলা জুড়েই কোথাওই চোখে পড়ছে না পুজোর সেই চেনা গন্ধ,নেই সেই কোলাহল…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

করোনা মরশুমে শুরু হয়ে গিয়েছে বাঙালির এক একটি উৎসব দূর্গাপুজো,লক্ষীপুজো। এবার পালা দীপাবলির। কিন্তু এত কিছুর মধ্যে গোটা বাংলা জুড়েই কোথাওই চোখে পড়ছে না পুজোর সেই চেনা গন্ধ,নেই সেই কোলাহল নেই সেই ভিড়। কলকাতার চিত্রটা পুরোই পাল্টে গেছে। করোনা আবহে এবার মনমরা শহর কলকাতার মন্ডপ। আবার কালীপুজোতে থাকছেনা কোনো আলোর আতসবাজির খেলা। এবছর কোনো বাজি, রকেট, ফুলঝুড়ির ব্যবহার হবেনা সরকার থেকে ঘোষণা করে দিয়েছেন। তাই শহরের রাস্তায় আলো রোশনাই, জাঁকজমকও থাকলেও আগের মতো নেই।

Advertisements

এবছর পুজোটা অন্যরকম হলেও তবে পুজোয় বাঙালি আনন্দ করতে ভোলেননি। করোনা মরশুমের মধ্যেই সাবধানতা অবলম্বন করেই আনন্দ খুঁজে নিচ্ছেন উৎসব প্রেমী বাঙালিরা। প্যান্ডেল হপিং একসাথে নাইবা হল, একসঙ্গে কয়েকজন বসে পুজোর গান, আড্ডা, হইহুল্লোর তো হতেই পারে। নাই বা থাকলো বাজি। তাই প্রতিটি বাঙালি প্রদীপ আর রঙ্গোলি দিয়ে ঘর সাজিয়ে তুললেন। আবার ভালো ভালো রান্না বান্না করে এই দিনটি উদযাপন করছেন। কেমন করে কাটালেন রচনা এবছর দীপাবলি।

Advertisements

কিছুদিন আগে ছিল দুর্গাপুজো। অন্যবার বাড়ির বাইরে থাকলেও এবছর পুজোতে ছিলেন বাড়িতেই। নিজের আবাসনের পুজো প্যান্ডেলে মা দূর্গার সামনে নিজের বন্ধুদের নিয়ে বসে জমিয়ে আড্ডা দিলেন অভিনেত্রী রচনা ব্যানার্জি। গান আড্ডা আর খাওয়া দাওয়া দিয়ে চললো দুর্গা পুজো। এবার কালী পুজো। দিওয়ালিতে আর বাড়িতে নয়। বন্ধুদের সাথে নয় ছেলের সাথে বাড়িতে দেওয়ালি উদযাপন করলেন। বাড়িতেই অলক্ষীকে বিদায় জানিয়ে মা লক্ষীর আরাধনা করলেন ছেলেকে নিয়ে। আর বাড়ি সাজালেন আলো আর প্রদীপ দিয়ে। পরনে নীল সালোয়ার আর বিনা মেকাপে ছেলের সাথে পোজ দিলেন নায়িকা রচনা ব্যানার্জি। আর সব ফ্যানদের শুভ দীপাবলির শুভেচ্ছা বার্তা জানালেন। এরপর ফ্যানেরাও শুভেচ্ছা বার্তা জানিয়েছেন অভিনেত্রীকে। নিমেষে ভাইরাল হয় এই ছবি।

Advertisements

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media