Hoop PlusTollywood

Raima Sen: শরীর থেকে খসে পরছে জ্যাকেট, খোলামেলা পোশাকে রাতের ঘুম ওড়ালেন রাইমা সেন

সুচিত্রা সেনের নাতনি আর মুনমুন সেনের কন্যা হিসেবে নয়, রাইমা সেন কিন্তু তার নিজের যোগ্যতায় নিজের একটা জায়গা তৈরি করেছেন। অভিনয় জগতে অসাধারণ সুন্দর চোখ অসাধারণ ত্বক এবং সুন্দর চুল সব মিলিয়ে তিনি যেন একেবারে রহস্যময় এক নারী। তার অসাধারণ রূপের ছটায় ঘায়েল হয় সবাই। তবে শুধুমাত্র পুরুষরা যে তার রূপের ছটায় ঘায়েল হয়, এমনটা কিন্তু নয়, তার অসাধারণ ব্যক্তিত্ব, অসাধারণ অভিনয় ক্ষমতা এবং রূপের ছটায় অনেক মহিলা ফ্যান ফলোয়ার্স কিন্তু কম নয়।

সম্প্রতি Instagram এর মাধ্যমে তার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় তার অনুরাগীদের সামনে চলে এসেছে, যেখানে দেখা যাচ্ছে, তার কাঁধ থেকে খসে পড়ছে জ্যাকেট, তাকে অসাধারণ সুন্দর লাগছে। জ্যাকেট পরে ভীষণ সুন্দর লাগছে, আর সবচেয়ে সুন্দর লাগছে তার চোখের চাহুনি, এই চাউনির মধ্যে অদ্ভুত একটা মাদকতা আছে, সেই মাদকতা কিন্তু পুরুষ মনকে ঘায়েল করার জন্য যথেষ্ট। তবে তার চোখের চাহনির সঙ্গে একটু যদি চেষ্টা করেন দেখবেন, সুচিত্রা সেনের চোখের জলে।

ছবিটিতে শুধুমাত্র যে তার কাঁধ থেকে খসে পড়ছে জ্যাকেট এমনটাই নয়, ছবিটিতে আরও একটি চমক আছে তার অসাধারণ সুন্দর ফর্সা আর সাদা রঙের পা দেখে পুরুষ মনে তো ঝড় উঠবেই। মাখোমাখো শরীরে হিল্লোল তুলতে একেবারে ওস্তাদ রাইমা সেন। প্রতিটি সিনেমায় কিন্তু যথেষ্ট হিট করে, অভিনয় ক্ষমতা দেখে সত্যিই কিছু বলার নেই। কিন্তু এই ছবিটিও যে একটা অসাধারণ মাদকতা তৈরি করেছে, তা কিন্তু বলার অপেক্ষায় রাখে না।

ছবিটির ক্যাপশনে লেখা আছে, ‘বোল্ড এন্ড দ্য বিউটিফুল’ অসাধারণ তার শরীরের ভঙ্গিমা প্রকাশ করেছেন। নানান রকম অনুভূতি তবে আপনি যদি ছবিটি দেখতে মিস করে থাকেন, আর আপনি যদি রাইমা সেনের ফ্যান হয়ে থাকেন তাহলে আমাদের Hoophaap এর পাতায় অবশ্যই ছবিটি দেখে নিন, আর যদি ইচ্ছা করে কমেন্ট করে জানাতে পারেন।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক