whatsapp channel

Rani Mukerji: আদিত্য নয়, জীবনের প্রথম পছন্দের মানুষের কথা জানালেন রানি মুখার্জি

বলিউড প্ল্যাটফর্মে মার্দানি'র পর রানি মুখার্জিকে সেভাবে আর দেখা যায় নি। সন্তান প্রসবের পর মার্দানি দিয়েই কামব্যাক করেছিলেন তিনি বড় পর্দায়। সেই ছবি সাফল্যের মুখ দেখে এবং রানির (Rani Mukherji)…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বলিউড প্ল্যাটফর্মে মার্দানি’র পর রানি মুখার্জিকে সেভাবে আর দেখা যায় নি। সন্তান প্রসবের পর মার্দানি দিয়েই কামব্যাক করেছিলেন তিনি বড় পর্দায়। সেই ছবি সাফল্যের মুখ দেখে এবং রানির (Rani Mukherji) প্রশংসার ঝড় ওঠে। এরপর করোনা আবহয়ে সিনেমা জগতের অবস্থা বেহাল হয়। বেশিরভাগ সিনেমা মুক্তি পায় ওটিটি প্ল্যাটফর্মে। কিন্তু, যশ রাজ তার সিনেমা ওয়েব প্ল্যাটফর্মে রিলিজ করবেন না। যেমনটা বড় পর্দায় সিলভার স্ক্রিনে মুক্তি পেত ছবি, সেরকমই তার আগামী ছবিও মুক্তি পাবে বড় পর্দায়।

Advertisements

সেই হিসেবে চলতি বছরের নভেম্বর মাসের ১৯ তারিখ মুক্তি পেতে চলেছে রানি মুখার্জি অভিনীত ‘বান্টি অউর বাবলি টু'(Bunty Aur Babli 2) । এখানে অভিনয় করছেন রানি ও সইফ আলি খান। এদিকে, মহারাষ্ট্র সরকার সিনেমাহল খোলার ঘোষণার পরই একে একে শেই সমস্ত আটকে থাকা ছবিগুলির মুক্তির দিন ঘোষণা করেছেন পরিচালক, প্রযোজকরা।

Advertisements

সম্প্রতি, নতুন সিনেমা প্রমোশনের জন্য রনবীর সিং সঞ্চালিত শো The big picture এ আসেন রানি ও সইফ (Saif Ali Khan)। ইতিমধ্যে, রণবীর সঞ্চালিত এই শো বেশ জনপ্রিয়তা পেয়েছে। এই শোতে এসেই সিনেমা প্রসঙ্গে মুখ খোলেন রানি, এমনকি রণবীর ও রানি দুজনেই ‘আতি কেয়া খান্ডালা’ গানের সঙ্গে পা মেলান।

Advertisements

সিনেমার প্রমোশনে এসে অতীত জীবনের এক মজাদার অভিজ্ঞতার কথা জানান রানি। সিনে জগতে আসার পর রানি প্রথম প্রথম এক অভিনেতার উপর ক্রাশ খেয়েছিলেন, যাকে বলে প্রেমে হাবুডুবু খাওয়া। ভাবছেন কে হতে পারে? ইতিমধ্যে সেই অভিনেতা অবশ্য দ্বিতীয় বিচ্ছেদ নিয়ে নিয়েছেন এবং স্বগর্বে সেই বিচ্ছেদের কথা সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেছেন। বুঝতেই পারছেন তিনি হলেন আমির খান। ‘গুলাম’ ছবির শ্যুটিং করার সময় থেকে রানি আমির খানের প্রেমে হাবুডুবু খেতেন, অবশ্য তার থেকে কাজও শিখেছেন বলে দাবি রানি মুখার্জির।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar