whatsapp channel
Bengali SerialHoop Plus

‘দেবশ্রী রায় হতে পারবেন?’ ট্রোলের জবাবে নেটিজেনদের এক হাত নিলেন অভিনেতা জয়জিৎ

দীর্ঘ বছর পর অভিনয় জগতে আসছেন জাতীয় পুরস্কার প্রাপ্ত দেবশ্রী রায়। রাজনীতির রায়দিঘির ময়দানে কাজ করেন ওই বছরগুলোতে। কিন্তু, সেখানে শুরু হয় মন কষাকষি, মান অভিমান। রাজনীতির ময়দানে ইতি টেনে পুরোনো সাম্রাজ্যে ফেরেন দেবশ্রী। কোনো বড় পর্দা নয়, একেবারে ছোটপর্দার হাত ধরে মানুষের ঘরে ঘরে পৌঁছে যাওয়ার অভিপ্রায় নিয়ে টলি পাড়ায় হাজির তিনি।

কিন্তু, দর্শকরা মানতে নারাজ দেবশ্রীকে। টলি পাড়ায় তার স্বাগত খুব একটা মনোরম হয়নি। অনেকেই তাকে ‘মাসি’ বলে ডেকে কটাক্ষ করেছেন, কেউ কেউ বলেছেন ‘বাসি রসগোল্লা’, কেউ কেউ তার রূপ নিয়ে প্রশ্ন রেখেছেন এবং কেউ কেউ তার অভিনীত সর্বজয়া ধারাবাহিকে বয়সের পার্থক্য নিয়ে কটূক্তি করেছেন। দেবশ্রী নিজে জানিয়েছেন যে তার বাবা সুন্দর তাই তিনিও সুন্দর, এবং এও জানান, “আমি মুখে বলার চেয়ে কাজে করে দেখানোয় বিশ্বাসী। আগামী দিনেও সেটাই করব। শত্রুরা সাবধান, আমি কিন্তু আপনাদের চাল ধরতে পেরে গিয়েছি।”

প্রথমেই দেবশ্রীর হয়ে মুখ খোলেন অভিনেতা ভাস্বর,তিনি বলেন, “সলমন এবং শাহরুখ যখন তাঁদের বয়সের অর্ধেক নায়িকার সঙ্গে রোম্যান্স করেন তখন কি দাদু নাতনি প্রেম করছে বলে আমরা সরব হই?”

এবারে ওই একই আসরে নেমেছেন অভিনেতা জয়জিৎ বন্দ্যোপাধ্যায়। সমালোচকদের উদ্দেশ্যে তিনি বলেন, “অভিনেত্রী দেবশ্রী রায় হতে পারবেন? না। জাতীয় পুরস্কার এনে দিতে পারবেন? না। কুরুচিকর মন্তব্য করতে পারবেন? হ্যাঁ। কারণ? আঙুর ফল টক। সমালোচনা করুন তবে নিম্নরুচির মন্তব্য করে নয়।”

whatsapp logo