সোনু সুদকে প্রতিদান দিল পরিযায়ী শ্রমিকরা, অভিনেতার নামে খোলা হল ওয়েল্ডিং শপ

বিপদের দিনে পাশে দাঁড়িয়েছিলেন সোনু সুদ। এবার বাড়ি ফিরে নিজের সর্বস্ব বেচে সোনু সুদের নামে ওয়েল্ডিং শপ খুললেন এক পরিযায়ী শ্রমিক। ভিন রাজ্যে কাজ করতে গিয়ে লকডাউনে আটকে পড়েছিলেন ওড়িশার…

HoopHaap Digital Media

বিপদের দিনে পাশে দাঁড়িয়েছিলেন সোনু সুদ। এবার বাড়ি ফিরে নিজের সর্বস্ব বেচে সোনু সুদের নামে ওয়েল্ডিং শপ খুললেন এক পরিযায়ী শ্রমিক। ভিন রাজ্যে কাজ করতে গিয়ে লকডাউনে আটকে পড়েছিলেন ওড়িশার প্রশান্ত কুমার প্রধান, ফিরতে পারছিলেন না বাড়ি। এরকম পরিস্থিতিতে ঈশ্বরের দূতের মতো হাজির হন সোনু সুদ। ভিন রাজ্য থেকে নিজের খরচে বাড়ি ফেরত পাঠান প্রশান্ত কুমারকে। বিশেষ বিমানে করে ওড়িশায় ফিরিয়েছিলেন প্রশান্ত কুমারকে। বাড়ি ফিরে সেই সোনু সুদকেই শ্রদ্ধা জানালেন।

প্রশান্ত কুমার প্রধানের নতুন ওয়েল্ডিং দোকানের নাম ‘সোনু সুদ ওয়েল্ডিং শপ’। দোকানের সাইনবোর্ডে জ্বলজ্বল করছে সোনু সুদের ছবি। ভুবনেশ্বর থেকে ১৪০ কিলোমিটার দূরে নিজের বাড়িতেই এই ওয়েল্ডিং শপ খুলেছেন প্রশান্ত কুমার। কেরালার কোচি বিমানবন্দরের কাছে একটি ওয়েল্ডিং সংস্থায় দিনে ৭০০ টাকা পারিশ্রমিকে কাজ করতেন প্রশান্ত। লকডাউনে আটকে পড়েন সেখানে। কিছুতেই ফিরতে পারছিলেন না বাড়ি। তখনই বিশেষ বিমানে করে তার বাড়ি ফেরার ব্যবস্থা করেন বলিউড অভিনেতা সোনু সুদ। বাড়ি ফিরে প্রশান্ত সিদ্ধান্ত নেন আর বাইরে কাজ করতে যাবেন না। যা করার এখানেই করতে হবে।

প্রশান্ত কুমার জানিয়েছেন, “করোনা আবহে বাড়ি ফিরতে না পারার সময়ই উপলব্ধি হয়েছিল বিপদের সময় বাড়ি ফিরতে না পারার কষ্ট। বিপদের সময় পরিবারকে ছেড়ে থাকার যে কষ্ট আর চিন্তা সেটা খুব ভালো ভাবেই বুঝতে পেরেছি। তাই বাড়ি ফিরে সিদ্ধান্ত নিই যা করার এখানেই করতে হবে। তাই নিজের শেষ সম্বলটুকু দিয়ে ওয়েল্ডিং শপ খুলি।” তিনি আরও বলেন, “সোনু সুদ স্যার না থাকলে আমি হয়তো বাড়িতেই ফিরতে পারতাম না, তাই দোকানের নাম ওনার নামে করেছি।”

Leave a Comment