BollywoodHoop Plus

Priyanka Chopra: বুক খোলা পোশাক পরে ট্রোলের মুখে প্রিয়াঙ্কা চোপড়া

এই মুহূর্তে হলিউডে সবচেয়ে সফল ভারতীয় তারকার নাম প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra Jonas)। হলিউডের একাধিক প্রোজেক্টে অভিনয় করার পাশাপাশি প্রিয়াঙ্কা সেখানকার প্রোডিউসার’স গিল্ড-এর সম্মানীয় সদস্যা। তবে সম্প্রতি তাঁকে পড়তে হল পোশাক সংক্রান্ত ট্রোলের মুখে।

এদিন প্রিয়াঙ্কা ইটালিয়ান লাক্সারি ব্র্যান্ড ‘বুলগারি’-এর একটি ইভেন্টে উপস্থিত হতে উড়ে গিয়েছিলেন প্যারিস। ওই ইভেন্টে তিনি ছাড়াও উপস্থিত ছিলেন হলিউডের একাধিক তারকা। প্রিয়াঙ্কার পরনে ছিল সানসেট অরেঞ্জ রঙের সিকুইনড গাউন। গাউনটি ফুলস্লিভ ও নেকলাইন প্লাঙ্গিং। এই ক্ষেত্রে কোমর অবধি ফ্রন্ট ওপেন ছিল গাউনের নেকলাইন। ফলে প্রিয়াঙ্কার স্তনের বেশ কিছুটা অংশ দৃশ্যমান হয়েছিল। এই কারণে অনেকে মনে করেন, প্রিয়াঙ্কা অন্তর্বাস পরেননি। কিন্তু প্রিয়াঙ্কা সিলিকন অন্তর্বাস পরেছিলেন। এছাড়াও গাউনটি ছিল প্যাডেড। প্রিয়াঙ্কার গাউনটি ডিজাইন করেছেন হলিউডের সেলিব্রিটি স্টাইলিস্ট লাক্সারি ল (Luxury Law)।

 

View this post on Instagram

 

A post shared by Priyanka (@priyankachopra)

প্রিয়াঙ্কা, হলিউড অভিনেত্রী অ্যানা হাথওয়ে (Anna Hathaway) ও লিসা (Lisa)-র সাথে একটি সেলফি তুলে ইন্সটাগ্রামে শেয়ার করে ক্যাপশন দিয়ে লিখেছেন, মেয়েরা শুধুই একটু মজা করতে চেয়েছিলেন। কিন্তু এই অবধি সবকিছুই ঠিকঠাক চলছিল। এরপর প্রিয়াঙ্কার ফ্যানপেজ থেকে এই পোশাকে তাঁর বেশ কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। ছবিগুলি দেখার পর দ্বিধাবিভক্ত হয়ে যান নেটিজেনরা। একাংশের মতে, প্রিয়াঙ্কা এই পোশাকে এককথায় ‘স্টানিং’। অপরদিকে অনেকে বলতে শুরু করেন, প্রিয়াঙ্কা হলিউডি কায়দায় সাজতে চাইলেও তাঁকে মানাচ্ছে না। এমনকি প্রিয়াঙ্কাকে অশ্লীল কটাক্ষ করেছেন নেটিজেনদের একাংশ।

 

View this post on Instagram

 

A post shared by Priyanka (@priyankachopra)

তবে প্রশংসার পাল্লাই ক্রমাগত ভারি হয়ে চলেছে। এই আপাত বিতর্কিত পোশাকের সাথে প্রিয়াঙ্কা পরেছেন সিলভার নেকপিস যার গড়ন একটি সাপের মতো। চুল ঈষৎ ওয়েভি করে খোলা রেখেছেন তিনি। পায়ে ব্ল্যাক ওয়েজেস তাঁর সাজকে সম্পূর্ণ করেছে।

whatsapp logo