whatsapp channel

নগ্ন দৃশ্যে অভিনয় করতে রাজি না হওয়ায় সিনেমায় কাজ পাননি এই অভিনেত্রী

বলিউডের আকর্ষণীয় অভিনেত্রীদের তালিকায় অন্যতম ছিলেন মল্লিকা শেরাওয়াত। বলিউডের আইটেম গার্ল অর্থাৎ জালেবি বাইয়ের ছবিতে নগ্নতা হোক কিংবা পর্দায় চুটিয়ে চুমু খাওয়া এই অভিনেত্রীর জুরি মেলা ভার। মল্লিকা মানেই নিজের…

Avatar

HoopHaap Digital Media

বলিউডের আকর্ষণীয় অভিনেত্রীদের তালিকায় অন্যতম ছিলেন মল্লিকা শেরাওয়াত। বলিউডের আইটেম গার্ল অর্থাৎ জালেবি বাইয়ের ছবিতে নগ্নতা হোক কিংবা পর্দায় চুটিয়ে চুমু খাওয়া এই অভিনেত্রীর জুরি মেলা ভার। মল্লিকা মানেই নিজের নাচের তালে সারা ভারতবাসীর মন জয় করেছেন।কিন্তু সেই মল্লিকা এক সময় কিনা ৩০টা ছবির কাজ থেকে ছাটাই হয়েছিলেন।

২০০২ সালে মল্লিকা ‘জিনা সির্ফ মেরে লিয়ে’ হিন্দি চলচ্চিত্রে একটি ছোট চরিত্রে অভিনয়ের মাধ্যমে বড় পর্দায় পা রাখেন অভিনেত্রী। এরপর ইমরান হাশমি, ওম পুরী, নানা পাটেকর, রাহুল বোসের মতো বহু শিল্পীর সঙ্গে জুটি বেঁধে কাজ করেছেন তিনি। এই অভিনেত্রী যে কোনও দৃশ্যকে খুব দক্ষতার সাথে বোল্ড করে তুলতে পারতেন। নিজের অভিনয়ের সাথে নিজের নাচের নানা তালিম যথেষ্ট প্রশংসা পেয়েছিল। চলচ্চিত্রের আগে নায়িকা নিজে নানা টেলিভিশনের বিজ্ঞাপন শুট করতেন।

জনপ্রিয়ের শীর্ষে থাকা এই অভিনেত্রী একদিন নীরবে কেন চলে গেলেন বলিউড থেকে? তা এখনো অনেকের অজানা। আসল কারণ হল, তিনি আর সাহসী দৃশ্যে অভিনয় করতে চাইতেন না। এই সব চরিত্র থেকে বেরিয়ে একটু অন্য ধরণের কাজ করতে চাইছিলেন নায়িকা। কিন্তু পরিচালকরা তাকে বোল্ড দৃশ্য ছাড়া অন্য কোনো চরিত্রে কল্পনা করতে পারেননি। কিন্তু মল্লিকা নিজের জেদে নারাজ ছিলেন। এক পা নিজের সিদ্ধান্ত থেকে হটেননি। আর এই জেদে হাতছাড়া হয় একের পর এক কাজ জালেবি বাইয়ের।

নিজের এই জীবন নিয়ে বেজায় খুশিতে আছেন নায়িকা। তবে বহু সাহসী দৃশ্যেই অভিনয় করেছেন তিনি। অভিনয় জগতে এখন সক্রিয় না থাকলেও তবে সোশ্যাল মিডিয়ায় বিশেষ ভাবে সক্রিয়। মাঝে মধ্যেই নিজের ছবি এবং ভিডিও আপলোড করেন ভক্তদের জন্য। সম্প্রতি একটি ওয়ার্ক আউট এর ড্রেসে একটি ছবি পোস্ট করেন মল্লিকা। বরাবরই তিনি ফিটনেস ফ্রিক। তাই শরীরে চর্বির নাম মাত্র নেই। শরীর নিয়ে বরাবরই সচেতন থাকেন মল্লিকা। আর এই স্বাস্থ্য সচেতনের নানা টিপস নিয়ে হাজির হন মাঝে সাঝে নিজের সোশ্যাল সাইটে। তাঁর ছবি আপলোড হতেই মুহূর্তেই ভাইরাল নেট দুনিয়ায় আর ভক্তদের উপচে পড়া লাইক এবং কমেন্ট সংখ্যাও দেখার মতো।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media