Bengali SerialHoop Plus

Ranojoy Vishnu: লাইভে এসে কান্নায় ভেঙে পড়লেন ‘গুড্ডি’ ধারাবাহিকের নায়ক

যা শুরু হয়, তা একসময় শেষও হয়। দীর্ঘদিন পর লীনা গঙ্গোপাধ্যায় (Leena Ganguly)-র ধারাবাহিক ‘গুড্ডি’-র মাধ্যমে ছোট পর্দায় ফিরেছিলেন রণজয় বিষ্ণু (Ranojoy Vishnu)। অনুজের চরিত্রে তাঁর অভিনয় মারাত্মক প্রশংসিত না হলেও লুকের কারণে অনেকটাই উতরে গিয়েছিলেন তিনি। সম্প্রতি শেষ হল ‘গুড্ডি’-র শুটিং। শেষবারের মতো অনুজের চরিত্রে অভিনয়ের পর প‍্যাক আপ শুনলেন রণজয়। আবেগতাড়িত হয়ে পড়লেন তিনি। ফলে সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সাথে তাঁর অনুভূতি শেয়ার করে নিলেন রণজয়। লাইভে এসে প্রথমেই রণজয় ধন্যবাদ জানিয়েছেন লীনাকে, তাঁকে অনুজ হয়ে উঠতে দেওয়ার জন্য।

গত এক বছর ধরে প্রায় প্রতিদিন একটি চরিত্র হয়ে ওঠা, তার মতো করে ভাবা, হাঁটা-চলা, তার মতো করে প্রেমে পড়া মিস করতে চলেছেন রণজয়। তিনি জানালেন, জীবনে বহু চরিত্রে অভিনয় করলেও লাগাতার এক বছর ধরে কোনো চরিত্রর সাথে জীবন যাপন করেননি তিনি। রাগ, অভিমান, দম্ভ, গাম্ভীর্য মিলিয়ে অনুজ একটি কঠিন চরিত্র হয়ে উঠেছিল রণজয়ের কাছে। কিন্তু দিনের শেষে এই মানুষটির অন্তর নমনীয়। এই ধরনের চরিত্রে কেরিয়ারে প্রথমবার অভিনয় করলেন রণজয়। সাধারণতঃ আবেগপ্রবণ না হলেও শেষ অবধি চোখে জল এসে গেল তাঁর। বুজে এল গলা। চশমা চোখ থেকে নামাতেই হল। তবে ভেঙে পড়তে চান না রণজয়। ফলে বেশি কথা বললেন না।

আগামী দিনে নিজের প্রযোজনা সংস্থা খুলতে চান রণজয়। কথাটা ঘনিষ্ঠ মহলে মজার ছলে বললেও আপাতত তা ইন্ডাস্ট্রিতে ছড়িয়ে পড়েছে। রণজয় চান, তাঁর প্রযোজনায় তৈরি হোক ভাল কন্টেন্ট। ঢাক-ঢোল পিটিয়ে প্রযোজনার কথা বলতে চান না তিনি। অপরদিকে ‘গুড্ডি’ চলাকালীন বান্ধবী সোহিনী সরকার (Sohini Sarkar)-এর সাথে তাঁর সম্পর্কে চিড় ধরেছিল। রণজয় স্বীকার না করলেও সোহিনীর ফেসবুক স্টেটাস তা বলে দিয়েছে।

কিন্তু আবারও তাঁদের একসাথে বিভিন্ন ইভেন্টে দেখা যাচ্ছে। শোনা যাচ্ছে, আবারও জোড়া লেগেছে রণজয়ের সাথে সোহিনীর সম্পর্ক।

 

View this post on Instagram

 

A post shared by RANO JOY (@rano_joy22)

whatsapp logo