আরো পাঁচটা মিনিট সময় দাও, কার কাছে আর্জি জানালেন অভিনেত্রী স্বস্তিকা

মাত্র ৫ মিনিট সময় চেয়েছেন কর্ণের রাধিকা। ওহ, না না পর্দায় তিনি কর্ণের হলেও, বাস্তবে তিনি শোভনের প্রেমিকা স্বস্তিকা দত্ত। কিন্তু, মাত্র ৫ মিনিট দিয়ে কী করবেন স্বস্তিকা? নাহ, ৫…

HoopHaap Digital Media

মাত্র ৫ মিনিট সময় চেয়েছেন কর্ণের রাধিকা। ওহ, না না পর্দায় তিনি কর্ণের হলেও, বাস্তবে তিনি শোভনের প্রেমিকা স্বস্তিকা দত্ত। কিন্তু, মাত্র ৫ মিনিট দিয়ে কী করবেন স্বস্তিকা? নাহ, ৫ মিনিটে অনেক কাজ শেষ করা যায়, এই যেমন মনের কথা বলে দেওয়া যায়, একটু গান গাওয়া যায়, এমনকি স্ন্যাকস রেডি করা যায়। স্বস্তিকা অবশ্য কিছুদিন আগেই মাত্র কিছু মিনিটের মধ্যে মনের কথা জানিয়ে দিয়েছেন, তাহলে ৫ মিনিট কেন?

গভীর প্রশ্নের সমাধান হবে তার ইনস্টাগ্রাম পোস্ট দেখে, যেখানে শোভনের স্বস্তিকা একজন ঘুম কাতুরে মানুষ। শেষে কিনা প্লেনের সিট পর্যন্ত ছাড়ছেন না। আসলে ব্যাপার হল, তিনি পাহাড়ে গিয়েছিলেন কোনো কারণে, সেখান থেকে ফ্লাইটে ফেরেন তিনি। ফ্লাইটে উঠেই এক ঘুম। স্লিপিং আই মাস্ক তার চোখে। ওই মাস্কের উপর লেখা ৫ মিনিট আরেকটু। ভাবুন, এমন ঘুম কাতুরে যে কিনা ফ্লাইতেও ৫ মিনিটের আলসে ঘুম চাইছেন। এদিকে শোভন তাকে সোশ্যাল মিডিয়ায় বলেছেন সাবধানে গিয়ে সাবধানে ফিরে আসতে। অপেক্ষায় আছেন প্রেমিক মানুষ।

কিন্তু, ঘুমের সময় এতটুকু ডিস্টার্ব করা যাবেন অভিনেত্রীকে।একদম গন্তব্যস্থল আসবে তবেই মনে হয় ওঠেন তিনি ট্যুরে গেলে।

 

View this post on Instagram

 

A post shared by Swastika Dutta🍁 (@swastika023)

এই স্বস্তিকা কিন্তু শুধু মাত্র ছোট পর্দা দিয়ে তার কাজ শুরু করেননি, তিনি প্রথমে বড় পর্দায় নিজের মুখ দেখিয়েছিলেন। ২০১৫ সালে,  ‘পারব না আমি ছাড়তে তোকে’ চলচ্চিত্রে বনি সেনগুপ্তের এবং কৌশানী মুখোপাধ্যায় বিপরীতে অভিনয়ের মাধ্যেমে চলচ্চিত্র জগতে পা রাখেন স্বস্তিকা। এছাড়াও ব্লুজ প্রোডাকশন হাউস এর শো ‘ভজ গোবিন্দ’ সিরিয়ালে ডালি চৌধুরী হিসাবে কাজ করেন। এমনকি ২০১৯ এ স্টার জলসায় বিজয়নী ধারাবাহিকেও ছিলেন তিনি। কিন্তু শেষে জি বাংলার ‘কি করে বলব তোমায়’ ধারাবাহিকের মধ্যে দিয়ে রাধিকা চরিত্রে যথেষ্ট জনপ্রিয়তা পান। তার উপর তিনি এখন সারেগামাপা খ্যাত শোভন গাঙ্গুলির প্রেমিকা।

 

View this post on Instagram

 

A post shared by Swastika Dutta🍁 (@swastika023)

Leave a Comment