মাত্র ১০ মাসেই থামল ‘তোমাদের রানী’র পথচলা! আচমকা সিরিয়াল শেষে মুখভার অভিকার

চ্যানেলে চ্যানেলে পুরনো সিরিয়াল বন্ধ হয়ে নতুন সিরিয়াল শুরুর হিড়িক। কয়েক মাস যেতে না যেতেই বন্ধ হয়ে যাচ্ছে একের পর এক ধারাবাহিক। এবার এই তালিকায় যুক্ত হল স্টার জলসার ‘তোমাদের রানী’ (Tomader Rani)। শুরু হওয়ার মাত্র ১০ মাসেই শেষ হতে বসেছে এই সিরিয়াল। না, আর কোনো গুঞ্জনের অবকাশ নেই। আগামী ৫ ই অগাস্ট থেকেই তোমাদের রানী শেষ হয়ে আসছে নতুন সিরিয়াল।

বর্তমানে সন্ধ্যা ছটার স্লটে সম্প্রচারিত হচ্ছে ‘তোমাদের রানী’। আগামী ৫ ই অগাস্ট থেকে এই স্লটে শুরু হতে চলেছে নতুন সিরিয়াল ‘তেঁতুলপাতা’। এই সিরিয়ালে মুখ্য চরিত্রে দেখা যাবে গৌরব চট্টোপাধ্যায় এবং ঋতব্রতা দে কে। চ্যানেলের তরফে সিরিয়াল শেষের খবরে শিলমোহর পড়তেই মুখ খোলেন নায়িকা রানী ওরফে অভিকা মালাকার। মন খারাপ নিয়েই জানান, কিছুদিন আগেই তাঁরা জানতে পেরেছেন যে সিরিয়ালটি শেষ হচ্ছে। তবে শেষ শুটিং কবে হবে তা এখনো জানা যায়নি।

অভিকা আরো বলেন, এটা তাঁর প্রথম কাজ ছিল। অনেক কিছু শিখেছেন, সেটে সবাই খুব সাহায্য করেছেন। সফরটা উপভোগ করেছেন তিনি। তবে রানীর সফর এখানেই শেষ হয়ে যাওয়াতে স্পষ্টতই মন ভার অভিকার। তিনি বলেন, রানীর মতো একজন প্রগতিশীল, স্ট্রং মেয়ে হয়ে ওঠা তাঁকে অনেক কিছু শিখিয়েছে। রানী নিজের পরিবারের জন্য যা যা করেছে সেটা তাঁর মনে থাকবে এবং দর্শকরাও মনে রাখবেন বলেই আশাবাদী অভিকা।

প্রসঙ্গত, খুব কম দিনেই দর্শকদের প্রিয় সিরিয়ালের লিস্টে জায়গা করে নিয়েছিল ‘তোমাদের রাণী’। স্টার জলসার এই ধারাবাহিক আর পাঁচটা সিরিয়ালের থেকে অনেকটাই আলাদা হওয়ায় বেশ আগ্রহও পাচ্ছিলেন দর্শকরা। সিরিয়াল শুরু হওয়ার পর থেকেই রাণী এবং দুর্জয় দর্শকদের মন জয় করে নিতে সক্ষম হয়েছিল। তরুণ প্রজন্মের দুটি ছেলেমেয়ের গল্প, জীবনের ওঠানামাকে সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছিলেন দুই তরুণ তুর্কি অভিনেতা অভিনেত্রী। রাণী এবং দুর্জয় এর চরিত্রে অভিনয়ের ক্ষেত্রে বেশ দক্ষতার পরিচয় দিয়েছেন অভিকা মালাকার এবং অর্কপ্রভ রায়।