Hoop PlusTollywood

Abhimanyu Chatterjee: মায়ের মতোই কি খামখেয়ালি শ্রাবন্তীর ছেলে! গোপন কথা ফাঁস প্রেমিকার

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। খুব অল্প বয়স থেকেই অভিনয়ের সঙ্গে যুক্ত অভিনেত্রী। প্রায় এক দশকের বেশি সময় কাটিয়ে ফেলেছেন ইন্ডাস্ট্রিতে। তবে অভিনয়ের থেকে বেশি তিনি চর্চিত হন ব্যক্তিগত জীবন নিয়ে। পরপর ৩ টি বিবাহবিচ্ছেদের মুখোমুখি হয়েছেন অভিনেত্রী। বর্তমানে একাই থাকেন তিনি। তবে তার দক্ষিণ কলকাতার ফ্ল্যাটে তার সঙ্গে থাকেন তার একমাত্র পুত্র অভিমন্যু ওরফে ঝিনুক। তাকেও কমবেশি সকলেই চেনেন। কয়েকদিন আগেই ঝামেলায় জড়িয়ে পুলিশের মুখোমুখি হতে হয়েছিল মা ও ছেলেকে। তবে এসবের বাইরে ঝিনুক ঠিক কেমন? প্রেম দিবস পেরোতেই শ্রাবন্তী পুত্রর আসল চেহারা ধরা পড়ল।

প্রেম ও প্রেমিকার বিষয়ে মায়ের মতোই খোলামেলা ঝিনুক। খুব বেশি রাখঢাক তার অপছন্দের। বরাবর ইয়াৰ নিয়ে অকপট থেকেছেন তিনি। মা’ও এই বিষয়ে ছেলেকে বন্ধুর মতোই সাপোর্ট করেন। ইতিমধ্যে অনেকেই জানেন ঝিনুকের প্রেমের কাহিনী। বর্তমানে উদীয়মান মডেল দামিনী ঘোষের সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন ঝিনুক। অনেকবার তাদের একসাথে দেখা গেছে। সামাজিক মাধ্যমেও তাদের মাখোমাখো প্রেমের গল্প বেশ ঘুরে বেড়ায়। আর প্রেম দিবসের পর আবারো সেই গল্প স্পষ্ট হয়ে উঠল। কি এমন ঘটল ১৪ ই ফেব্রুয়ারির পর? দেখে নিন সবিস্তারে।

সম্প্রতি দামিনী ঘোষের ইনস্টাগ্রাম আইডি থেকে পোস্ট করা হয়েছে একগুচ্ছ ছবি। এই ছবিতে যেমন সুন্দরী মডেলকে লাস্যময়ী রূপে দেখা গেছে টকটকে লাল গাউনে, তেমনই ধরা পড়েছে কিছু প্রেমের মুহূর্ত। দামিনীকে এই ছবিতে দেখা গেছে প্রেমিকের দেওয়া লাল গোলাপের তোড়া হাতে। সঙ্গে টেবিলে সাজানো চকোলেট আর রেড ভেলভেট কেক, সঙ্গে ওয়াইন গ্লাস। যদিও সরাসরি অভিমন্যুর ছবি তিনি পোস্ট করেননি। তবুও এইসব ছবি দেখে সবার চোখে সবটা স্পষ্ট হয়েছে। ছবিতে লাইক করেছেন ঝিনুক নিজে। আর এই পোস্ট দেখে পরিষ্কারভাবে শ্রাবন্তী-পুত্রর রোমান্টিক রূপ ধরা পড়েছে।

এই পোস্টের ক্যাপশনে দামিনী লিখেছেন, ‘যে ভালবাসা খুঁজছিলাম ওই ভালবাসাই হয়ে উঠেছি’। আর এই পোস্টের কমেন্ট বক্সে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন এই মডেলের অনুরাগীরা। অনেকেই ভালোবাসার ইমোজি কমেন্ট করেছেন। কেউ আবার লিখেছেন, ‘আসল মানুষটিকে তো দেখলাম না!’; অন্যজন লিখেছেন, ‘কি কিউট লাগছে তোমাকে এই স্পেশাল পোশাকে’।

 

View this post on Instagram

 

A post shared by Damini Ghosh (@daminighosh77)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা