whatsapp channel

Ranveer-Deepika: ঘনিষ্ঠ চুম্বনের দৃশ্যে নিজেদের সামলাতে পারেননি রণবীর-দীপিকা

সঞ্জয় লীলা ভনশালী (Sanjay Leela Bhansali)-র বিখ্যাত ফিল্মের মধ্যে অন্যতম হল ‘রাম-লীলা’। সেই ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন রণবীর সিং (Ranveer Singh) ও দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। এই ফিল্মে ছিল…

Avatar

সঞ্জয় লীলা ভনশালী (Sanjay Leela Bhansali)-র বিখ্যাত ফিল্মের মধ্যে অন্যতম হল ‘রাম-লীলা’। সেই ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন রণবীর সিং (Ranveer Singh) ও দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। এই ফিল্মে ছিল একটি বিশেষ চুম্বন দৃশ্য। চুম্বন দৃশ্যটি বিশেষ কারণ এই দৃশ্য শুটের পর আর এক মিনিটও সেটে থাকেননি সঞ্জয় লীলা ভনশালী।

2013 সালে নির্মিত ‘রাম-লীলা’-র অনেক আগে থেকেই তৈরি হয়েছিল দীপিকা ও রণবীরের সম্পর্ক। বি টাউনের বাতাসে তখন তাঁদের বিয়ের গুঞ্জন। সেই সময় ফিল্মে একটি চুম্বন দৃশ্যে অভিনয় করতে গিয়ে একে অপরের মধ্যে তাঁরা যেন হারিয়ে গিয়েছিলেন। সেটে সঞ্জয়ের মুখে ‘রোল’ শোনামাত্র রণবীর ও দীপিকা ঘনিষ্ঠ দৃশ্যের শুটিং শুরু করে দিয়েছিলেন। এরপর দৃশ্যটি ঠিকমতো টেক হতেই ‘কাট’ বলেন সঞ্জয়। কিন্তু তখনও দীপিকা ও রণবীর একে অপরকে চুম্বন করে চলেছেন। সেটের সকলে তাঁদের দিকে তাকিয়ে থাকলেও ভ্রুক্ষেপ নেই তাঁদের। রেগে গিয়ে সেট ছেড়ে বেরিয়ে আসেন সঞ্জয়।

 

View this post on Instagram

 

A post shared by Deepika Padukone (@deepikapadukone)

পরে এই ঘটনা প্রসঙ্গে দীপিকা বলেছিলেন, এমন অনেক পরিস্থিতির সৃষ্টি হয় যেখানে কাট বলার সঙ্গে সঙ্গে থেমে যাওয়া সম্ভব হয় না। একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে এই ঘটনার কথা শেয়ার করেছেন দীপিকা।

পরবর্তীকালে দীপিকা ও রণবীর সাতপাকে বাঁধা পড়েছেন। বিয়ের পর তাঁরা একসাথে স্ক্রিন শেয়ার করেছেন কপিল দেব (Kapil Dev)-এর বায়োপিক ‘83’-তে। এই ফিল্মে কপিলের ভূমিকায় অভিনয় করেছেন রণবীর ও দীপিকা অভিনয় করেছেন কপিলের স্ত্রী রোমি দেব (Romi Dev)-এর ভূমিকায়।

 

View this post on Instagram

 

A post shared by Deepika Padukone (@deepikapadukone)