whatsapp channel

পাশে নেই বনুয়া, শ্রাবন্তীর সঙ্গেই অধিক ঘনিষ্ঠতার জের, মিমি-নুসরতের সম্পর্কেও বাড়ল দূরত্ব!

টলিউডের এই মুহূর্তে সবচেয়ে চর্চিত দুই নায়িকা হলেন শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti chatterjee ), নুসরত জাহান (nusrat jahan)। শ্রাবন্তী ও নুসরতকে ইদানিং প্রায়ই একসাথে দেখা যাচ্ছে। তাঁদের সঙ্গে যোগ দিয়েছেন অভিনেত্রী…

Avatar

HoopHaap Digital Media

টলিউডের এই মুহূর্তে সবচেয়ে চর্চিত দুই নায়িকা হলেন শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti chatterjee ), নুসরত জাহান (nusrat jahan)। শ্রাবন্তী ও নুসরতকে ইদানিং প্রায়ই একসাথে দেখা যাচ্ছে। তাঁদের সঙ্গে যোগ দিয়েছেন অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তীও। কিন্তু নুসরতের ধারেকাছেও নেই তাঁর প্রিয় বোনুয়া মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। মিমিকে নুসরতের প্রসঙ্গে প্রশ্ন করা হলে তিনি তা এড়িয়ে যাচ্ছেন। অপরদিকে নুসরতের শেয়ার করা একটি ছবি নুসরত ও মিমির সম্পর্কের ভাঙন স্পষ্ট করে দিয়েছে।

সম্প্রতি নুসরত সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে নুসরতের কানে ভারি ঝুমকি, মুখে অত্যন্ত হালকা মেকআপ রয়েছে। নুসরত ছবিটি শেয়ার করে লিখেছেন, তিনি নিজেকে বিশ্বাস করেন। এই ছবির নিচে নুসরতের বোনুয়া মিমি কোনো কমেন্ট না করলেও শ্রাবন্তী কমেন্ট করে বলেছেন, নুসরত প্রকৃত সুন্দরী। শুভশ্রী (subhasree ganguly)-ও নুসরতকে অনেক ভালোবাসা জানিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ‍্যে আসতেই তাঁর স্বামী নিখিল জৈন (Nikhil jain) জানিয়েছেন, তিনি নুসরতের সন্তানের পিতা নন। নুসরতের প্রেমিক যশ দাশগুপ্ত (yash Dasgupta)-ও এই ব‍্যাপারে মুখ খোলেননি। নুসরত নিজেও চুপ করেই রয়েছেন। চুপচাপ থেকে তিনি ইন্সটাগ্রামে একের পর এক ইঙ্গিতপূর্ণ পোস্ট শেয়ার করেছেন। কখনও তিনি শেয়ার করেছেন স্পিরিচুয়াল গুরু গৌর গোপাল দাস (gaur gopal das)-এর ভিডিও যেখানে তিনি বলছেন, মনের ভিতরের নেতিবাচক চিন্তাকে মুক্ত করে শান্তিতে থাকার কথা। কখনও নিজের ছবি শেয়ার করে ক্যাপশন দিয়ে নুসরত লিখেছেন, নিজেকে ভালো রাখার শক্তি তাঁর নিজের কাছেই রয়েছে।

অপরদিকে রাজনৈতি দিক থেকেও এই মুহূর্তে বিধ্বস্ত নুসরত। সম্প্রতি বিজেপি নেতা অমিত মালব‍্য (Amit malabya) সাংসদ হিসাবে নুসরত জাহানের শপথবাক‍্য পাঠের ভিডিও টুইটারে শেয়ার করেছেন যেখানে নুসরতকে নিজেকে নুসরত জাহান রুহি জৈন বলে পরিচয় দিতে দেখা যাচ্ছে। এছাড়াও লোকসভার তথ্য অনুযায়ী দেখা যাচ্ছে, নুসরত নিজেকে বিবাহিতা বলেছেন এবং স্বামীর নামের স্থানে নিখিলের নাম রয়েছে। অথচ কিছুদিন আগেই নুসরত তাঁর বিয়েকে অবৈধ ঘোষণা করেছেন। ফলে একজন জনপ্রতিনিধি হিসাবে নুসরতের এই আচরণ কতটা বিবেচিত হবে, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media