Bengali SerialHoop Plus

Sandipta Sen: রাখঢাক করে কী হবে? প্রেম নিয়ে অকপট সন্দীপ্তা

প্রেমের জোয়ারে ভাসছেন ছোটপর্দার অন্যতম সুন্দরী অভিনেত্রী সন্দীপ্তা সেন (Sandipta Sen)। একটা সময় তার নাম জড়ায় অভিনেতা রাহুল অরুণোদয় ব্যানার্জির সঙ্গে। সেসব পাট এখন চুকে গেছে। রাহুল ও সন্দীপ্তা বরাবর জানান যে তারা শুধুমাত্র ভালো বন্ধু। সেইবারের গুঞ্জন মিথ্যে হলেও এবারের গুঞ্জন এক্কেবারে ঠিক।

অভিনেত্রী যখন দেশের বাইরে ভ্রমণে ব্যস্ত, তখন টেলি পাড়ায় গুঞ্জন ওঠে এই যে প্রেম করছেন সন্দীপ্তা সেন। অবশেষে সেই গুঞ্জনে শিলমোহর দেন অভিনেত্রী নিজেই। সোশ্যাল মিডিয়ায় মনের মানুষের সঙ্গে ছবি পোস্ট করে লেখেন গল্প হলেও সত্যি। জানা গিয়েছে অভিনেত্রী যার সঙ্গে প্রেম করছেন তিনিও এই ইন্ডাস্ট্রির একজন। ব্যাক ক্যামেরা বহু কাজ করেছেন। তিনি একটি জনপ্রিয় বাংলা ওটিটি প্ল্যাটফর্মে কর্মরত। সম্প্রতি ‘দ্য একেন’ ছবির সৃজনশীল প্রযোজনার দায়িত্বে ছিলেন। নাম – সৌম্য মুখোপাধ্যায়।

অভিনেত্রীর ইচ্ছা ছিল জন্মদিনের দিন প্রেমের খবর প্রকাশ্যে আনবেন। কিন্তু, সেটি আর হল না। তড়িঘড়ি প্রেমিকের ছবি প্রকাশে নিয়েই এলেন। অভিনেত্রী জানান যে এটা খুবই নতুন সম্পর্ক তাদের। বাড়ির মানুষজন জানেন তাদের সম্পর্কের কথা। তবে এখুনি বিয়ে নয়।

কথায় কথায় অভিনেত্রী এও জানান যে একটা গানের ভিডিয়ো শ্যুট করতে গিয়ে আলাপ হয় সৌম্যের সঙ্গে। এরপর হয় বন্ধুত্ব। ধীরে ধীরে সেই বন্ধুত্ব পরিণত হয় প্রেমে। তবে, এই প্রেম পেশা দেখে নয়, বরং বন্ধুত্ব থেকে বুঝেছেন যে মানুষটার উপর ভরসা করা যায়। যারা অভিনেত্রীর শুভাকাঙ্ক্ষী তারা প্রত্যেকেই আপ্লুত। সোশ্যাল মিডিয়ার কমেন্ট বক্সে এসেছে শত শত অভিনন্দনের বার্তা ও প্রশংসা।