whatsapp channel

কালো পোশাকে উপছে পড়ছে যৌবন, হট লুকে নেটদুনিয়ায় ঝড় তুললেন জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা

অভিনেত্রী মধুমিতা সরকার (madhumita sarkar) ইন্সটাগ্রামে সবসময় হট ছবি শেয়ার করেন। ছবিগুলিতে মধুমিতাকে কখনও দেখা যায় হট প‍্যান্ট পরে, কখনও বা গাউন পরে। কিন্তু এবার মধুমিতাকে দেখা গেল সম্পূর্ণ কালো…

Avatar

HoopHaap Digital Media

অভিনেত্রী মধুমিতা সরকার (madhumita sarkar) ইন্সটাগ্রামে সবসময় হট ছবি শেয়ার করেন। ছবিগুলিতে মধুমিতাকে কখনও দেখা যায় হট প‍্যান্ট পরে, কখনও বা গাউন পরে। কিন্তু এবার মধুমিতাকে দেখা গেল সম্পূর্ণ কালো রঙের লেহেঙ্গা চোলিতে। এই লেহেঙ্গা চোলির ওড়নাটিই ছিল মূল বিশেষত্ব। চোলিটি কালো রঙের ও লেহেঙ্গাটি কালো ও সোনালি কম্বিনেশনের হলেও ওড়নাটি ট্রান্সপারেন্ট। সমগ্র ওড়নাটিতে সোনালি রঙের সিকুইন বসানো রয়েছে। এর সাথে মানানসই করে মধুমিতা পরেছেন অক্সিডাইজড আফগানি ঝুমকা এবং কপালে ছোট্ট টিপ। চুলটা হালকা কার্ল করে খোলা রেখেছেন মধুমিতা। মধুমিতার এই ছবিটি তুলেছেন সৌরভ দত্ত (sourav Dutta)।

মধুমিতার আরও একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ছবিতে মধুমিতার পরনে রয়েছে লাল রঙের লেহেঙ্গা চোলি, কপালে টিপ ও নাকে নথ। প্রসঙ্গত, 24 শে এপ্রিল মধুমিতা এই ছবিটি শেয়ার করলেও প্রকৃতপক্ষে ছবিটি তোলা হয়েছিল গত বছর দীপাবলীর সময়। লাল রঙের লেহেঙ্গা চোলিটি ফ্যাশন ডিজাইনার তমশ্রী রায় (Tamashree roy)-এর কালেকশন। এই লেহেঙ্গা চোলিতে ভারী কাজ না থাকলেও এর মূল বৈশিষ্ট্য হল নেটের ওড়না। মধুমিতার ছবিটি তুলেছেন কৌস্তুভ সইকিয়া (kaustav saikia)।

মধুমিতা অভিনীত ‘ট‍্যাংরা ব্লুজ’ মুক্তি পেয়েছে পয়লা বৈশাখে। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছেন পরমব্রত (parambrata chatterjee)। গান ও মিউজিকের প্রতি প‍্যাশনের কাহিনী নিয়ে তৈরী হয়েছে ‘ট‍্যাংরা ব্লুজ’। এর মধ্যেই ছিল ‘ট‍্যাংরা ব্লুজ’-এর প্রিমিয়ার নাইট। ফিল্মের প্রিমিয়ারে মধুমিতা ক্যামেরাবন্দী হয়েছিলেন বেদান্ত জৈন (vedant jain)-এর ডিজাইন করা কালো সিকুইনড ব্লেজার ও ট্রাউজার এবং কালো রঙের ব্রালেটের কম্বিনেশনে। অ্যাকসেসরিজ হিসাবে হাতে ছিল শুধু একটি ঘড়ি। মধুমিতা ছবিগুলি শেয়ার করে লিখেছেন, শো অবশেষে শুরু হল। তবে নেটিজেনদের একাংশ জিজ্ঞাসা করেছেন, ‘ট‍্যাংরা ব্লুজ’-এর প্রোমোশন কেন এত লো-প্রোফাইল! মধুমিতা এই প্রশ্নের কোনো উত্তর দেননি।

‘ট‍্যাংরা ব্লুজ’-এর মুক্তির দিন সবাইকে শুভ নববর্ষের শুভেচ্ছা জানিয়ে মধুমিতা লাল রঙের স্বচ্ছ শিফন শাড়িতে নিজের ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। লাল রঙের শিফন শাড়ির সঙ্গে গোল্ডেন রঙের স্লিভলেস ব্লাউজ পরেছিলেন মধুমিতা। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে মধুমিতা লিখেছেন, এই ছবিটি তাঁর ‘হেটার’-দের উদ্দেশ্যে তিনি শেয়ার করেছেন। তাঁর মতে, এই ছবি তাঁদের জন্য যাঁরা ভাবেন, পয়লা বৈশাখে শাড়ি পরা ছবি পোস্ট না করলে বাঙালি হওয়া যায় না।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media