Hoop PlusHoop ViralTollywood

Monami Ghosh: ‘ছেলেগুলো আজ শেষ!’ ভেজা বিকিনিতে মনামীকে দেখে খাবি খাচ্ছেন নেটিজেনরা

টেলিভিশন হোক বা সিনেমা, অভিনেত্রী মনামী ঘোষের (Monami Ghosh) বিচরণ রয়েছে সর্বত্র। সিরিয়ালে এক সময় মুখ্য চরিত্রে নিজের দুর্দান্ত অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করেছেন তিনি। এখন সিনেমাতেও নিজের অভিনয় দক্ষতার পরিচয় দিচ্ছেন তিনি। পাশাপাশি নাচেও তাঁর জুড়ি মেলা ভার। নিজস্ব ইউটিউব চ্যানেল রয়েছে মনামীর। মাঝেমধ্যেই সেখানে নতুন নতুন মিউজিক ভিডিও শেয়ার করে চমকে দেন তিনি। বেশ ভাইরালও হয় সেগুলি।

জনপ্রিয়তা দিনকে দিন বাড়ছে মনামীর। এর আরো একটি কারণ হল, তাঁর ফিটনেস। উইকিপিডিয়ার মতে, মনামীর বয়স এখন চল্লিশের দোরগোড়ায়। অথচ তাঁর গ্ল্যামার বলছে অন্য কথা। তাঁকে দেখে সেকথা বলবে কার সাধ্য! মনামীর ফিগার এখনো যুবতী অভিনেত্রীদের ঈর্ষার কারণ। ছিমছাম শাড়ি থেকে শুরু করে বোল্ড ওয়েস্টার্ন পোশাক সবেতেই তাঁর আবেদন অপ্রতিরোধ্য। বোল্ড অবতারে ধরা দিতেও বিন্দুমাত্র দ্বিধা করেন না তিনি।

পায়ে কার্যত সরষে রয়েছে অভিনেত্রীর। কাজের ফাঁকে সময় সুযোগ পেলেই তিনি বেরিয়ে পড়েন ঘুরতে। ঘুরে বেড়ান দেশ বিদেশ। সেখান থেকে শেয়ার করেন ছবি, রিল ভিডিও। পাশাপাশি নিজের ইউটিউব চ্যানেলেও ভিডিও আপলোড করেন তিনি নিজের অনুরাগীদের জন্য। তবে সম্প্রতি মনামীর শেয়ার করা একটি রিল ভিডিও বেশ চর্চায় উঠে এসেছে। বিকিনি পরিহিত অভিনেত্রীকে দেখে কার্যত বিষম খাওয়ার জোগাড় নেটিজেনদের।

রিল ভিডিওতে দেখা যাচ্ছে, নীল জল কেটে এগিয়ে আসছেন মনামী। তাঁর পরনে সবুজ রঙের ফ্লোরাল বিকিনি। মেদহীন শরীরের প্রতিটি আঁকবাঁক স্পষ্ট। একজন লিখেছেন, ‘উফ! উষ্ণতা বেড়ে গেল যে’। আরেকজন লিখেছেন, ‘এই জন্যই কলকাতায় ঠাণ্ডা পড়ে না’। আগুনের ইমোজিতে ভরে গিয়েছে কমেন্ট বক্স। মনামী এর আগে জানিয়েছিলেন, নিয়মিত শরীরচর্চা আর নাচের মধ্যে থাকেন। তাই তাঁর ফিটনেস এত ভালো। তবে তিনি সবথেকে বেশি যেটা বিশ্বাস করেন সেটা হাসিখুশি থাকা। আগামীতে সৃজিত মুখার্জী পরিচালিত ‘পদাতিক’ ছবিতে দেখা যাবে মনামী কে।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই