Hoop PlusTollywood

মা হওয়ার পর মেদ ঝরানোর‌ গোপন টিপস শেয়ার করলেন অভিনেত্রী কোয়েল মল্লিক

সেলিব্রিটি ও আম জনতার একটি বড় অংশ এখন যোগার মাধ্যমে ফিটনেস ধরে রাখায় বিশ্বাসী। আন্তর্জাতিক যোগা দিবসে সেলিব্রিটিদের অনেকেই নিজেদের যোগার ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন। কোয়েল মল্লিক (koel mullick)-ও নিজের যোগাসনের ছবি ফেসবুকে আপলোড করেছেন, পাশাপাশি ইনস্টাগ্রামেও দিয়েছেন এক সুন্দর ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

কোয়েল ফেসবুকে যোগাসনের ছবি আপলোড করার সঙ্গে সঙ্গে হঠাৎই নেটদুনিয়া তোলপাড় হয়ে যায় এবং যোগা ও ফিটনেস নিয়ে নেটিজেনরা দ্বিধাবিভক্ত হয়ে যান। অনেকে কোয়েলকে ট্রোল করে বলেন, কোয়েল নিজেকে অল্পবয়সী প্রমাণ করতে যোগা করছেন। অনেকেই এই কথার প্রতিবাদ করে বলেছেন, ফিটনেসের সঙ্গে বয়সের কোনো সম্পর্ক নেই। এর মধ্যেই কয়েকজন মহিলা তাঁদের ঘরের কাজের ফিরিস্তি দিয়ে বলেছেন, এত কাজ করে তাঁদের যোগা করার সময় নেই। নেটিজেনদের একাংশ বলেছেন, ঘরের কাজ করাও একরকম ব্যায়াম।

বাদ যায়নি কোয়েলের চরিত্রের প্রশংসাও। নেটিজেনদের মধ্যে কয়েকজন বলেছেন, নামী অভিনেত্রী হওয়া সত্ত্বেও কোনোদিন কোয়েলের নামে কোনো কুৎসা রটেনি। অবশ্য তাঁদের ইঙ্গিত কার দিকে, সেটা আর নতুন করে বলার দরকার নেই। অনেকে বলেছেন, অভিনেতা রঞ্জিত মল্লিক (Ranjit mullick) ভালো অভিনেতা হওয়ার পাশাপাশি মানুষ হিসাবেও অসাধারণ। তাই তাঁর গুণ তাঁর মেয়ে কোয়েলের মধ্যেও সঞ্চারিত হয়েছে।

তবে এই দ্বন্দ্ব থেকে জানা গেছে, ভারত ও বাংলাদেশের অন্যতম প্রিয় অভিনেত্রীদের মধ্যে প্রথমেই রয়েছে কোয়েলের নাম। নেটিজেনদের অধিকাংশ কোয়েলের সৌন্দর্যের তারিফ করেছেন। যদিও বিতর্কের জেরে কিছুক্ষণের মধ্যেই পোস্টটি মুছে ফেলা হয়েছে।

কোয়েল মল্লিকের ফেসবুক পোস্ট যেটি বর্তমানে মুছে ফেলা হয়েছে
whatsapp logo