Bengali SerialHoop Plus

Ambarish-Leena: অম্বরীশের জন্য সঙ্গী খুঁজছেন লীনা গঙ্গোপাধ্যায়!

নাদুসনুদুস চেহারার বেশ মিষ্টি মনের মানুষ অম্বরীশ ভট্টাচার্য। গানটাও কিন্তু বেশ জমিয়ে গেয়ে থাকেন।বেশিরভাগই মজার চরিত্রে দেখা যায় তাঁকে। এবার অভিনেতা হাজির হবেন রোমান্টিক চরিত্রে। লীনা গঙ্গোপাধ্যায়ের ‘গুড্ডি’তে দেখা মিলবে অম্বরীশের। এইত বেশ কিছুদিন আগেই অম্বরীশ একটু আক্ষেপের সাথে জানিয়ে বসেছিলেন, কৌতুক চরিত্র ছাড়া তাঁকে রোমান্টিক চরিত্রে কাস্ট করা হয়না। তবে কোনোদিন যদি সুযোগ পান একলাফে রাজি হতে তিনি প্রস্তুত।

অম্বরীশের কথার পরিপ্রেক্ষিতে সরব হয়ে যান লীনা গঙ্গোপাধ্যায়। তিনিও জানিয়ে দেন, “অম্বরীশকেই নিচ্ছি আমি। রোমান্টিক হয়ে অভিনয় করবে ও। এখানে ওঁর গলায় মাঝে মধ্যেই গানও শোনা যাবে।” লীনা দির একটাই আক্ষেপ অম্বরীশের সঙ্গীর অভাব রয়েছে। কারণ অভিনেতার বিপরীতে অভিনয় করবার জন্য ঠিকঠাক কাস্ট খুঁজে পাচ্ছেন না তিনি। আসলে দেখতে গেলে অভিনেতা ও লেখিকার মধ্যে সম্পর্কটা কিন্ত বেশ সুন্দর। প্রশংসা করেই চলেন একে অপরের।

অম্বরীশ একসময় বলেছিলেন, “লীনা দিকে দেখলে অবাক না হয়ে আমি পারিনা। অভূতপূর্ব উনি। এক হাতে মুম্বাইয়ের প্রোডাকশন তো অন্যহাতে বাংলার। মহিলা কমিশনে কাজ করেন। সারা বাংলা ঘুরে বেড়াতে হয়। ফ্রি টাইমের বড্ড অভাব ওঁর। তাও কিভাবে যে সময় বের করে এতগুলো ধারাবাহিকের নজরকাড়া গল্প লিখে বসেন। বোঝাই যায়না। একা হাতে কাঁপিয়ে বেড়াচ্ছেন লীনা দি।” লেখিকা লীনা কিন্তু নিজের গুণগান শুনতে নারাজ, “তোমরা সবাই আমার পাশে না থাকলে এসব কোনদিনই সম্ভবপর হতোনা।”

২৮ ফেব্রুয়ারি থেকে সন্ধ্যা ৬টায় জলসার পর্দায় হাজির থাকবে ‘গুড্ডি’। লীনা সাধারণত মেয়েদের গল্পই বলেন। এক্ষেত্রেও অন্যথা নেই। শ্যামৌপ্তি মোদক ‘গুড্ডি’ হয়ে অভিনয় করছেন। থাকছেন রণজয় বিষ্ণু এবং আরও কিছু জনপ্রিয় মুখ।অভিনেত্রী শ্যামৌপ্তি ভীষণ খুশি নতুন ধরণের চরিত্র পেয়ে। মেগার গুড্ডি কিন্তু বেশ শক্তসামর্থ। হিন্দি ছবির ‘গুড্ডি’র মতো নরম স্বভাবের নয়। লেখিকার ভাষায়, “শ্যামৌপ্তি একজন যোদ্ধা। গুড্ডি হয়ে শুটিংয়ের সময় বার বার পড়ে গিয়েও উঠে দাঁড়িয়েছে। বিরতি নেয়নি। বোধ হয় আমার গুড্ডিকে দর্শকের বেশ পছন্দ হবে।”

whatsapp logo