whatsapp channel

Ritabhari Chakraborty: পরনে স্নানপোশাক, শীতের আবহে সুইমিং পুলে ‘জলকেলি’ ঋতাভরীর

ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) ইতিমধ্যেই ‘বং ক্রাশ’ হয়ে উঠেছেন। স্পেনে বেড়াতে যাওয়ার ছবি শেয়ার করতেই উচ্ছ্বসিত হয়ে উঠেছিলেন তাঁর অনুরাগীরা। এবার কলকাতার শীতের আবহে তাঁকে দেখা গেল সুইমিং পুলে। তবে…

Avatar

HoopHaap Digital Media

ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) ইতিমধ্যেই ‘বং ক্রাশ’ হয়ে উঠেছেন। স্পেনে বেড়াতে যাওয়ার ছবি শেয়ার করতেই উচ্ছ্বসিত হয়ে উঠেছিলেন তাঁর অনুরাগীরা। এবার কলকাতার শীতের আবহে তাঁকে দেখা গেল সুইমিং পুলে। তবে একা নয়।

সম্প্রতি ঋতাভরী ইন্সটাগ্রামে কয়েকটি ছবি শেয়ার করেছেন। ছবিগুলিতে ডিপ নেক কালো-সাদা ডোরাকাটা বিকিনি পরেছিলেন ঋতাভরী। কানের পাশে হলুদ রঙের ফুল লাগিয়েছিলেন তিনি। নীল জলের পুলে কখনও বান্ধবীর সঙ্গে মজা করছেন তিনি। কখনও বা বান্ধবীর ‘সেলফি ডেসট্রয়’ করছেন। ঋতাভরীর এই ছবিগুলি দেখে নেটিজেনদের একাংশের মতামত ‘হটি বম্ব’। ঋতাভরী নিজেও ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে লিখেছেন, তিনিই সত্যিকারের ‘ফটো বম্বার’।

আট মাস আগে ঋতাভরীর অস্ত্রোপচার সফল হয়েছে। পরপর দুটি অস্ত্রোপচার হয়েছে ঋতাভরীর। অস্ত্রোপচারের ফলে তাঁর ডায়েট ও ওয়ার্কআউট বন্ধ হয়ে যায়। চিকিৎসকের নির্দেশে তাঁকে পুরোপুরি বিশ্রামে থাকতে হয়েছিল। সেই সময় ডিপ্রেশনের সম্মুখীন হয়েছিলেন ঋতাভরী। তবে সব কিছু কাটিয়ে আবারও কাজে ফিরেছেন তিনি।

পুজোর সময় ঋতাভরী অভিনীত ফিল্ম ‘এফআইআর’ মুক্তি পেলেও তা দর্শকের মনে দাগ কাটতে পারেনি। অনুরাগ কাশ‍্যপ (Anurag Kashyap)-এর প্রযোজনায় একটি হিন্দি ফিল্মে অভিনয় করছেন ঋতাভরী। ‘মায়া মৃগয়া’ নামে আরও একটি ফিল্মের শুটিং শুরু হবে খুব তাড়াতাড়ি। এছাড়াও অংশুমান প্রত্যুষ (Angsuman Pratyush)-এর পরিচালনায় একটি রোম‍্যান্টিক ফিল্মে অভিনয় করছেন ঋতাভরী। অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)-এর সঙ্গে একটি কমার্শিয়ালে কাজ করেছেন তিনি। আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee)-এর সঙ্গেও একটি বিজ্ঞাপন করেছেন ঋতাভরী।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media