BollywoodHoop Plus

Mika Singh: মিকা সিংয়ের বিরুদ্ধে বিস্ফোরক বাঙালি কন্যা প্রান্তিকা দাস

রমরমিয়ে, জাঁকজমকপূর্ণ ভাবে শুরু হয়েছিল মিকা সিং (Mika Singh)-এর স্বয়ংবর ‘মিকা দি বোটি’। কিন্তু আবারও রিয়েলিটি শো প্রমাণ করল, সমস্ত ঘটনাই আসলে গট-আপ। স্বয়ংবর করার পরেও দীর্ঘদিনের পরিচিত আকাঙ্খা পুরী (Akansha Puri)-কে বিয়ে করলেন মিকা। তাহলে সত্যিই কি স্বয়ংবর করার প্রয়োজন ছিল, এই প্রশ্ন তুলেছেন বঙ্গতনয়া প্রান্তিকা দাস (Prantika Das)।

 

View this post on Instagram

 

A post shared by P R A N T I K A (@_prantika_)

কলকাতার মেয়ে প্রান্তিকা অংশগ্রহণ করেছিলেন ‘মিকা দি বোটি’-তে। চূড়ান্ত পর্বে টপ থ্রি ফাইনালিস্টদের মধ্যে অন্যতম ছিলেন প্রান্তিকা। এমনকি শোয়েও দেখা গিয়েছিল প্রান্তিকার প্রতি মিকা অনুরক্ত। দর্শকদের অত্যন্ত পছন্দের জুটি ছিলেন মিকা-প্রান্তিকা। কিন্তু প্রতিযোগিতায় সফল হয়ে ‘মিকা দি বোটি’ হলেন আকাঙ্খা। এরপরেই মানসিক ভাবে ভেঙে পড়ছেন প্রান্তিকা। মুম্বই থেকে ফিরে তিনি জানিয়েছেন, প্রতিযোগিতার প্রথম পর্ব থেকেই তিনি ও নীত (Neet) ছিলেন প্রতিযোগী। কিন্তু মিকার সিদ্ধান্তে আকাঙ্খা আসেন ওয়াইল্ড কার্ডের মাধ্যমে। প্রান্তিকার মতে, পুরো ব্যাপারটি স্বচ্ছ ছিল না। এমনকি দর্শকদেরও তাই মনে হয়েছে। নীত ও বাকি চৌদ্দ জন প্রতিযোগীও এই মত পোষণ করছেন।

প্রান্তিকা জানিয়েছেন, মিকা প্রথম থেকেই দাবি করেছেন সহজ-সরল মেয়ে তাঁর পছন্দ। বিখ্যাত সেলিব্রিটিকে কোনোদিন জীবনসঙ্গিনী হিসাবে চাননি মিকা। কিন্তু আকাঙ্খা এর আগে বহু পুরুষের সাথে সম্পর্কে জড়িয়েছেন। অভিনেত্রী হিসাবেও যথেষ্ট পরিচিত তিনি। তাঁর সাথে মিকার সম্পর্ক ছিল কিনা, তা এই মঞ্চে গুরুত্বপূর্ণ নয়। কারণ মিকা জীবনসঙ্গিনী খুঁজতে এই শোয়ে এসেছিলেন। যদি মিকা, আকাঙ্খাকে বিয়ে করতে চেয়েছিলেন, তাহলে এই শোয়ের প্রয়োজন ছিল না। শোয়ের পর প্রান্তিকাকে মিকা জানিয়েছেন, তাঁর সাথে প্রান্তিকার রসায়ন অত্যন্ত ভালো হলেও বয়সের ফারাক যথেষ্ট। মিকার মতে, তাঁর জীবনসঙ্গিনীকে পরিণত ও দায়িত্বশীল হতে হবে যা নন প্রান্তিকা।

আপাতত চোখে জল নিয়ে মিকার বন্ধুত্বকে মেনে নিয়েছেন প্রান্তিকা। কিন্তু প্রতিবেদকের বক্তব্য হল, দরকারই বা কি মিকাকে বিয়ে করার? মিকার যা রেপুটেশন, তাতে কয়েকদিন বাদে ডিভোর্স ল-ইয়ার তো খুঁজতেই হবে।

 

View this post on Instagram

 

A post shared by P R A N T I K A (@_prantika_)

whatsapp logo