Advertisements

Shruti Das: ‘জামাল কুদু’র জ্বর, ভাইরাল ট্রেন্ডে ভেসে মাথায় গ্লাস নিয়ে নাচলেন শ্রুতি

Nirajana Nag

Nirajana Nag

Follow

যারা নেট দুনিয়ার সক্রিয় বাসিন্দা তারা ভালো ভাবেই জানেন যে সোশ্যাল মিডিয়ায় (Social Media) সব সময় কোনো না কোনো ট্রেন্ড (Trend) চলতেই থাকে। আর সেই ট্রেন্ড ফলো করে ভিডিও বানান নেটিজেনরা। কনটেন্ট ক্রিয়েটর, যাদের ধ্যানজ্ঞান বলা যায় এই সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্ম, তারাও অনেক সময় এক একটি ট্রেন্ড শুরু করেন। বর্তমানে যেমন একটি গানে নাচের ভিডিও (Viral Video) বানানোর ব্যাপক হুজুগ উঠেছে নেটিজেনদের মধ্যে। অনেকেই এই গানে ভিডিও বানিয়ে খ্যাতি পাওয়ার পাশাপাশি রাতারাতি ভাইরাল হয়ে যাচ্ছেন নেট মাধ্যমে।

গানটি হল ‘জামাল কুদু’ (Jamal Kudu)। রণবীর কাপুর অভিনীত ‘অ্যানিম্যাল’ ছবিতে আবরার অর্থাৎ ববি দেওলের এন্ট্রি সং হিসেবে ব্যবহৃত হয়েছে এই ইরানীয় ভাষার গানটি। আর সিনেমা মুক্তির সময় থেকেই চার্ট বাস্টারের টপে রয়েছে এই গান। সেই সঙ্গে গানের সঙ্গে তাল মিলিয়ে নেচে রিলিজ ভিডিও বানানোরও ধুম উঠেছে। ববির মতোই মাথায় কাঁচের গ্লাস রেখে ব্যালেন্স করে নাচার চ্যালেঞ্জ নিচ্ছেন নেটিজেনরা। এবার এই ট্রেন্ডে গা ভাসালেন অভিনেত্রী শ্রুতি দাস (Shruti Das)।

সোশ্যাল মিডিয়ায় তাঁর শেয়ার করা ভিডিওতে দেখা যায়, খোলা মাঠের মধ্যে মাথায় গ্লাস নিয়ে জামাল কুদুর সঙ্গে পা মিলিয়েছেন শ্রুতি। সঙ্গে তাঁর বান্ধবী সুনন্দা। সোশ্যাল মিডিয়ার ভাইরাল ট্রেন্ডের সঙ্গে সঙ্গেই পুরনো বছরকে বিদায় দিয়ে নতুন বছরকে স্বাগত জানিয়েছেন শ্রুতি।

প্রসঙ্গত, কিছুদিন আগেই শেষ হয়েছে রাঙা বউ। তারপরেই দিদি নাম্বার ওয়ান এ খেলতে এসেছিলেন শ্রুতি। সেখানেই তিনি জানান, ২৫ এ সোশ্যাল ম্যারেজ করবেন তিনি। ৩০ এ সন্তান হবে। সিরিয়ালের সেটেই আলাপ শ্রুতি স্বর্ণেন্দুর। অভিনেত্রীর প্রথম সিরিয়াল ‘ত্রিনয়নী’র পরিচালক ছিলেন তিনি। আলাপ গড়ায় প্রেমে। চলতি বছরেই আইনি বিয়ে পেরেছেন শ্রুতি স্বর্ণেন্দু। অভিনয় করেই সাফল্য পেয়েছেন শ্রুতি। বাবা মাকে বাড়ি বানিয়ে দিয়েছেন, স্বামীর সঙ্গে কিনেছেন ফ্ল্যাট।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow