whatsapp channel

স্বামীর সঙ্গে সম্পর্কের বিশেষ উদযাপন করলেন ‘জগদম্বা’ রোশনি!

দীর্ঘ চার বছরের সম্পর্কের শেষে উদ্যোগপতি তূর্য সেন (Turjo Sen)-এর সাতপাকে বাঁধা পড়েছিলেন অভিনেত্রী রোশনি ভট্টাচার্য (Roshni Bhattacharyya)। তবে আইনত বিয়ের এক বছর অপেক্ষা করতে হয়েছিল তাঁকে। আচমকাই প্রয়াত হয়েছিলেন…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

দীর্ঘ চার বছরের সম্পর্কের শেষে উদ্যোগপতি তূর্য সেন (Turjo Sen)-এর সাতপাকে বাঁধা পড়েছিলেন অভিনেত্রী রোশনি ভট্টাচার্য (Roshni Bhattacharyya)। তবে আইনত বিয়ের এক বছর অপেক্ষা করতে হয়েছিল তাঁকে। আচমকাই প্রয়াত হয়েছিলেন তূর্যর বাবা। ফলে এক বছর তাঁদের বিয়ে বন্ধ থাকার পর নয় মাস আগে আনুষ্ঠানিক ভাবে সাতপাকে বাঁধা পড়েছেন রোশনি ও তূর্য। বিয়ের অনুষ্ঠান, হানিমুনের ছবি রোশনি ভাগ করে নিয়েছেন তাঁর অনুরাগীদের সাথে। এবার তিনি ফিরে দেখলেন দীর্ঘ চার বছরের সম্পর্কের গতিপথকে। বুধবার, 13 ই সেপ্টেম্বর রোশনি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তাঁর ও তূর্যর জীবনের কিছু মূল্যবান মুহূর্ত।

Advertisements

রোশনির শেয়ার করা ছবিগুলির মধ্যে একটিতে দেখা যাচ্ছে, তূর্যর কোলে বসে রয়েছেন তিনি। অপর একটি ছবিতে স্ত্রীর অনুরোধে মিরর সেলফি তুলতে গিয়ে ঢাকা পড়ে গিয়েছেন তূর্য নিজেই। এছাড়াও রয়েছে দুজনের একান্ত মুহূর্তের ছবি ও বাইরে ঘুরতে যাওয়ার একটি ছবি। ছবিগুলি শেয়ার করে রোশনি লিখেছেন, দেখতে দেখতে কেটে গিয়েছে চারটে বছর। এর মধ্যেই বহু স্মৃতি তৈরি করেছেন তাঁরা দুজনে। বাড়ি পরিবর্তন করেছেন, বিয়ে করেছেন। নিজেদের বিবাহিত বলতে ভালো লাগে রোশনির। সারাজীবন তূর্যর সাথে হাত ধরে চলতে চান রোশনি। পোস্টের শেষে স্বামীকে অনেক ভালোবাসা জানিয়েছেন তিনি। রণিতা দাস (Ranieeta Dash), সোমাশ্রী ভট্টাচার্য (Somashree Bhattacharya)-রা তূর্য ও রোশনিকে জানিয়েছেন অনেক ভালোবাসা

Advertisements

বর্তমানে ব্যাংককে ঘুরতে গিয়েছেন রোশনি ও তূর্য। তূর্য তাঁর কাজের জন্য ব্যাঙ্ককে গিয়েছেন। রোশনির হাতে পর্যাপ্ত সময় থাকার কারণে তিনিও ঘুরতে গিয়েছেন স্বামীর সাথে।পাশাপাশি তাঁদের চার বছরের ভালোবাসার উদযাপনও হয়ে গিয়েছে।

Advertisements

সম্প্রতি ক্যামেলিয়া প্রোডাকশন ও রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)-এর যৌথ প্রযোজনায় তৈরি ওয়েব সিরিজ ‘মাতঙ্গী’-র শুট শেষ করেছেন রোশনি। এই ওয়েব সিরিজে তৃণা সাহা (Trina Saha)-কে রিপ্লেস করেছিলেন তিনি।

Advertisements

whatsapp logo
Advertisements