Bengali SerialHoop Plus

Gouri Elo: বিশ্বরূপকে জড়িয়ে ধরে হাউহাউ করে কান্না ‘গৌরী’র, অন্তিম শুটিংয়ের ছবি শেয়ার করলেন মোহনা

পুজোর পরেই শেষ হয়ে যাবে একগুচ্ছ সিরিয়াল (Television Serial), এমন খবর আগেই পাওয়া গিয়েছিল। সেটাই সত্যি হচ্ছে এখন। জি বাংলায় একসঙ্গে দু দুটি ধারাবাহিক শেষ হতে চলেছে। ‘গৌরী এলো’ (Gouri Elo) এবং ‘খেলনা বাড়ি’ চ্যানেলের দুটি তথাকথিত পুরনো ধারাবাহিক শেষ হয়ে যাচ্ছে একসঙ্গে। ‘খেলনা বাড়ি’র শেষ পর্বের শুটিং আগেই হয়ে গিয়েছে। এবার শেষ হল ‘গৌরী এলো’র শুটিং। দীর্ঘ দেড় বছরেরও বেশি সময়ের সফর শেষে কান্নায় ভেঙে পড়লেন প্রত্যেক কলাকুশলী।

সিরিয়ালের শেষ দিনের শুটিংয়ের বেশ কিছু ছবি শেয়ার করেছেন গৌরী ওরফে অভিনেত্রী মোহনা মাইতি। বেশিরভাগ ছবিতেই দেখা গেল মন খারাপের দৃশ্য। মোহনাকে এদিন ধরে রাখাই যাচ্ছিল না। ঘোমটা কালীকে জড়িয়ে ধরে হাউহাউ করে কাঁদছিলেন তিনি। শেষে ঈশান অর্থাৎ অভিনেতা বিশ্বরূপ বন্দ্যোপাধ্যায় তাঁকে বুকে জড়িয়ে ধরে সামলান। শুধু গৌরী নয়, শৈল মা থেকে শুরু করে সিরিয়ালের শিশু শিল্পীরাও এদিন চোখের জল আটকে রাখতে পারেনি।

২০২২ সালের ফেব্রুয়ারি মাসে পথচলা শুরু করেছিল গৌরী এলো। এতদিনের একটা সফর শেষ হওয়ায় সকলেরই মনের অবস্থা খারাপ। একসঙ্গে শুটিং করতে করতে সহ অভিনেতা অভিনেত্রীরাও পরিবারের মতো হয়ে যায়। তাই এদিন সকলেরই মন খারাপ ছিল। শেষ দিনের শুটিংয়ের ছবি শেয়ার করে একটি লম্বা বার্তা দেন মোহনা। প্রথম দিনের শটের কথা থেকে শুরু করে এত দিনের দীর্ঘ অভিজ্ঞতার টুকরো টুকরো অংশ তুলে ধরেছেন তিনি। সেই সঙ্গে কৃতজ্ঞতা জানিয়েছেন সেটের অনেক কলাকুশলী এবং দর্শকদেরও।

 

View this post on Instagram

 

A post shared by Mohana Maiti (@mohana_maiti)

ডান্স বাংলা ডান্স শো থেকে অভিনয়ে পা রাখা মোহনার। এটাই ছিল তাঁর প্রথম ধারাবাহিক। প্রথম দিকে ট্রোল হলেও এই গৌরী এলোই বাংলা সেরার তকমা ছিনিয়ে নিয়েছিল সুপারহিট সিরিয়ালের থেকে। কিন্তু তার পরমুহুর্তেই স্লট পালটে ভাগ্যই বদলে দেওয়া হয় এই ধারাবাহিকের। তারপর থেকেই পতন শুরু হয় গৌরী এলোর। আর এবার শেষই করে দেওয়া হচ্ছে সিরিয়ালটি।